বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত শিক্ষিকা খুন

প্রবাস ডেস্ক

প্রকাশিত: ০৪:২৪, ২৪ সেপ্টেম্বর ২০২১

Google News
লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত শিক্ষিকা খুন

সাবিনা নেসা

লন্ডনে বাড়ি থেকে বেরিয়ে বন্ধুর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় সাবিনা নেসা নামের বাংলাদেশি বঙশোদ্ভূত তরুণী খুন হয়েছেন। একজন অপরিচিত ব্যক্তি সাবিনাকে হত্যা করেছে- এমন সন্দেহে তদন্তে নেমেছে ব্রিটিশ পুলিশ।

গত শনিবার দক্ষিণ-পূর্ব লন্ডনের কিডব্রুকের কিটর পার্কে প্রথম এক ব্যক্তি ২৮ বছর বয়সী শিক্ষক সাবিনার লাশ দেখতে পান। ঘটনাস্থল তার বাসা থেকে পাঁচ মিনিটের হাঁটা দূরত্ব।

পুলিশ কর্মকর্তাদের ধারণা, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৮টায় (ব্রিটিশ সময়) তার এস্টেল রোডের বাড়ি থেকে বের হওয়ার পরপরই সাবিনাকে আক্রমণ করা হয়েছিল।

একই দিন সকালে পুলিশের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় এবং সেখানে লন্ডনের মেয়র সাদিক খান বলেন, নারীর প্রতি সহিংসতা একটি "জাতীয় মহামারি"।

লন্ডনের গোয়েন্দা পুলিশের প্রধান পরিদর্শক জো গ্যারিটি বলেন, "এই হত্যাকাণ্ডের ঘটনায় সম্প্রদায়ের মধ্যে এই মুহূর্তে শোকের ছায়া নেমে এসেছে, আমরাও শোকাহত। আমরা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতকে খুঁজে বের করতে সম্ভাব্য সব উপায় অবলম্বন করছি।"

গ্যারিটি ঘটনার সময় ওই পার্কে চলাচলকারীদের পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করতে অনুরোধ জানিয়েছেন।

সাবিনা নিসার আত্মীয় জুবেল আহমেদ বলেন, "এ ঘটনায় সাবিনার বাবা-মা এখনও স্বাভাবিক হতে পারছেন না। ব্যস্ততম পার্কে এমন ঘটনা সত্যি মেনে নেওয়া যাচ্ছে না। কিছু খারাপ মানুষের শিকার হলো সাবিনার মতো একটি মেয়ে।"

লাশ উদ্ধারের দিন ৪০ বছর বয়সী এক ব্যক্তিকে হত্যাকারী সন্দেহে গ্রেপ্তার করা হয়। কিন্তু পরবর্তীতে আরও তদন্ত প্রয়োজন বলে তাকে ছেড়ে দেয়া হয়।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের