বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

এআর রহমানের কনসার্ট সন্ধ্যায়

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৩, ২৯ মার্চ ২০২২

আপডেট: ১৪:৫৩, ২৯ মার্চ ২০২২

Google News
এআর রহমানের কনসার্ট সন্ধ্যায়

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এআর রহমানের কনসার্ট আজ মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত হচ্ছে। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বহুল কাঙ্ক্ষিত এই কনসার্টে আজ এআর রহমান গাইবেন ৩৫টি গান। অস্কারজয়ী এই শিল্পী তিন ঘণ্টা পারফর্ম করবেন। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১ হাজার, ৫ হাজার ও ১০ হাজার টাকা মূল্যের তিন ক্যাটাগরির প্রায় ১৪ হাজার টিকিট বিক্রি করা হবে।

উপস্থাপনা করবেন বাংলাদেশি উপস্থাপিকা রুমানা মালিক মুনমুন। দেশের জনপ্রিয় শিল্পী মমতাজও গান গাইবেন। পরিবেশনা থাকবে বিখ্যাত ব্যান্ড মাইলসেরও। এ আয়োজনে মুজিববর্ষের থিম সং গেয়ে শোনাবেন এআর রহমান। মঞ্চে তাকে দেখা যাবে সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত। বিসিবি পরিচালক ইসমাইল হায়দার চৌধুরী মল্লিক বলেন, এআর রহমান হলেন মূল আকর্ষণ। তার অংশই সম্ভবত প্রায় ৩ ঘণ্টার। তিনি ৩৫টির মতো গান গাইবেন।

তিনি বলেন, পুরো অনুষ্ঠান আমরা দুই ভাগে ভাগ করেছি। বিকালে ঘণ্টা দেড়েকের অনুষ্ঠান আর সন্ধ্যা ৭টা থেকে ১০টা পর্যন্ত এ আর রহমানের কনসার্ট। বিকাল ৫টায় শুরু হবে কনসার্ট। চলবে সাড়ে ৬টা পর্যন্ত। প্রধানমন্ত্রী অনুষ্ঠানে সাড়ে ৬টার দিকে আসবেন। বঙ্গবন্ধুকে নিয়ে দুটি গান গাইবেন বিখ্যাত শিল্পী এআর রহমান। একটি বাংলায় আর একটি হিন্দিতে। ২৪০ জনের বহর নিয়ে রোববার রাতে তিনি ঢাকায় আসেন। সন্ধ্যায় মিরপুর স্টেডিয়ামে রিহার্সেল হয়েছে। সোমবার শুরু হয়েছে এই অনুষ্ঠানের টিকিট বিক্রি, আজও টিকিট পাওয়া যাবে।

এদিকে এ কনসার্টকে কেন্দ্র করে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে আয়োজক কমিটি। এছাড়া সম্ভ্যাব্য ট্রাফিক এড়াতে বিকল্প রুট বাতলে দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। 

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের