শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

বিস্ময় বালক সাদিদের দায়িত্ব নিল জেলা প্রশাসন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৯:২৪, ২২ অক্টোবর ২০২১

Google News
বিস্ময় বালক সাদিদের দায়িত্ব নিল জেলা প্রশাসন

ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় মুখ বরিশালের বালক আসাদুজ্জামান সাদিদ। সম্প্রতি ফেসবুকে তাঁর বোলিং অ্যাকশনের ভিডিও ভাইরাল হওয়ায় রাতারাতি তারকা বনে গেছে সাদিদ। এবার এই বিস্ময় বালক আসাদুজ্জামান সাদিদের সব দায়িত্ব নিয়েছে বরিশালের জেলা প্রশাসন।

গতকাল বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে জেলা প্রশাসকের বাসভবনের অফিস কক্ষে সাদিদকে সম্মানিত করে আর্থিক সহায়তা তুলে দিয়ে এই ঘোষণা দেন জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার।

সাদিদের প্রসঙ্গে জসীম উদ্দিন হায়দার বলেন, সাদিদ বরিশালের গর্ব। বালক বয়সে বয়সে ক্রিকেটে যে সম্ভাবনা জাগিয়েছে তা বিস্ময়কর। তার ক্রিকেট প্রতিভার প্রশংসা বিশ্বের বিখ্যাত ক্রিকেটাররা করেছেন। সাদিদ তার খেলার নৈপূণ্য দিয়ে ক্রিকেট বিশ্বের দৃষ্টি কেড়েছে।

জেলা প্রশাসক আরও বলেন, আমাদের দায়িত্ব ওর সঠিক পরিচর্যা করা— যেন তার হাতের জাদু হারিয়ে না যায়। সাদিদের প্রশিক্ষণের প্রয়োজনীয় সব ব্যবস্থা জেলা প্রশাসনের পক্ষ থেকে করা হবে। আমরা সাদিদের প্রতিভা ধরে রাখতে ওর পাশে থাকব। এ সময়ে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক আলমগীর খান আলো, সাদিদের মামা সিরাজুল ইসলাম।

উল্লেখ্য, বরিশাল সদর উপজেলা চরবাড়িয়া ইউনিয়নের মহাবাজ গ্রামের নাজিরবাড়ির বাসিন্দা আসাদুজ্জামান সাদিদ (৬)। সে ওই ইউনিয়নের উলানঘূনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। তার মা জুম্মাতুন্নেছা গৃহিনী। সম্প্রতি সাদিদের বোলিংয়ের ভিডিও ফেসবুকে পোস্ট করলে তা প্রশংসা জোয়ারে ভাসে। এমনকি তাঁর এই বোলিংয়ে মুগ্ধ হয়ে তা শেয়ার করেছেন শাহরিয়ার নাফিস, শচীন টেন্ডুলকার, শেন ওয়ার্নের মতো বিশ্বনন্দিত ক্রিকেটাররা।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের