শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

স্মার্টফোন নিয়ে ব্যবসায় ফিরছে ইভ্যালি

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ০৩:০১, ২৬ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ০৩:০১, ২৬ সেপ্টেম্বর ২০২২

Google News
স্মার্টফোন নিয়ে ব্যবসায় ফিরছে ইভ্যালি

আবারও ব্যবসায়িক কার্যক্রম শুরু করতে যাচ্ছে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। দীর্ঘদিন পর সক্রিয় ইভ্যালির সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজ। গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টা ৪৮ মিনিটে পেজটি থেকে ‘ধন্যবাদ বাংলাদেশ’ শিরোনামে একটি লেখা পোস্ট করা হয়। এরপর আজ রোববার (২৫ সেপ্টেম্বর) ইভ্যালির ভেরিফাইড ফেসবুক পেজে ব্যবসায়িক কার্যক্রমে ফেরার ঘোষণা দেওয়া হয়। প্রতিষ্ঠানটির নতুন পরিচালনা পর্ষদ বলছে, শিগগির আসছে তারা। আগামী মাসের ১৫ তারিখ থেকে সার্ভার চালু ও পণ্য বেচাকেনা শুরু করতে পারে প্রতিষ্ঠানটি।

আজ ফেসবুক পেজে প্রতিষ্ঠানটি ওয়ানপ্লাস মোবাইলের একটি ছবি পোস্ট করে লিখেছে, ‘সম্পূর্ণ ক্যাশ অন ডেলিভারি, পিক অ্যান্ড পে এবং ক্যাশ বিফোর ডেলিভারিতে উপভোগ করুন আকর্ষণীয় সব পণ্য!’ পোস্টটির নিচে প্রথম ঘণ্টায় সাড়ে ৬ হাজার কমেন্ট পড়েছে। ৬০০ শেয়ার হয়েছে। পেজে ইভ্যালির পক্ষে-বিপক্ষে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন গ্রাহকরা।

গত ২৪ আগস্ট ইভ্যালি পুনরায় চালু করার বিষয়ে নতুন বোর্ডে প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন, তার মা ও বোনের স্বামীকে অন্তর্ভুক্ত করতে নির্দেশ দেন হাইকোর্ট। বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। প্রতিষ্ঠানের শেয়ারহোল্ডার হিসেবে শামীমার সঙ্গে যুক্ত হয়েছেন তার মা ফরিদা তালুকদার ও ভগ্নিপতি মামুনুর রশীদ। এছাড়া ই-ক্যাব ও বাণিজ্য মন্ত্রণালয় থেকে একজন করে প্রতিনিধি স্বাধীন পরিচালক হিসেবে ইভ্যালির পর্ষদে যোগ দিয়েছেন।

রেডিও টুডে/ আর এ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের