মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

পুনরায় কার্যক্রম শুরু করছে ইভ্যালি

রেডিও টুডে ডেস্ক

প্রকাশিত: ০৩:০৮, ২৫ অক্টোবর ২০২২

আপডেট: ০৩:০৯, ২৫ অক্টোবর ২০২২

Google News
পুনরায় কার্যক্রম শুরু করছে ইভ্যালি

দেশের বাজারে পুনরায় কার্যক্রম শুরু করতে যাচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। নতুন পথচলার শুরুতেই ধন্যবাদ উৎসব আয়োজন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। আগামী ২৮ অক্টোবর রাত ১০টায় ইভ্যালি প্ল্যাটফর্মে শুরু হবে এই উৎসব। বিষয়টি নিশ্চিত করেছেন ইভ্যালির সহ-প্রতিষ্ঠাতা ও বর্তমান পরিচালনা পর্ষদের সদস্য শামীমা নাসরিন 

তিনি বলেন, আমাদের এখন দুই জন স্বাধীন পরিচালক আছেন। একজন ই-ক্যাব থেকে এবং একজন বাণিজ্য মন্ত্রণালয় থেকে। কাজেই এখন আমরা আগের যেকোনও সময় থেকে অনেক বেশি দায়বদ্ধতা এবং জবাবদিহির মধ্যে আছি।

শামীমা নাসরিন আরও বলেন, আমরা আগেও বলেছি, এখন থেকে আমরা আর লসে পণ্য বিক্রি করবো না। তবে ইভ্যালির গ্রাহকরা আকর্ষণীয় মূল্যে পণ্য কিনতে পারবেন না তা নয়। আমরা বিশ্বাস করি ডিজিটাল বাংলাদেশের অবকাঠামো কাজে লাগিয়ে ই-কমার্সকে ব্যবহার করে লাভ করে পণ্য বিক্রি করলেও গতানুগতিক বাজারের তুলনায় গ্রাহকদের ‘বেস্ট প্রাইস’ দিতে পারবো আমরা।

জানা যায়, ধন্যবাদ উৎসবে ইভ্যালি থেকে কেনা যাবে দেশের নামিদামি আর বড় ব্র্যান্ডগুলোর পণ্য। মোবাইল, ইলেকট্রনিক্স, কম্পিউটার এক্সেসরিজ, গৃহস্থালি সরঞ্জাম থেকে শুরু করে থাকছে পোশাক-জুতার মতো লাইফস্টাইল পণ্য।

ইভ্যালি জানায়, পিক অ্যান্ড পে, ক্যাশ অন ডেলিভারি এবং ক্যাশ বিফোর ডেলিভারি; মূল্য পরিশোধের এই তিনটির যেকোনও একটি পদ্ধতি ব্যবহার করে ইভ্যালি থেকে কেনাকাটা করা যাবে। এছাড়া ইভ্যালি থেকে কেনাকাটায় প্রতিটি অর্ডার ডেলিভারির জন্য একটি ‘স্টার’ পাবেন গ্রাহকেরা। অর্জিত স্টার ব্যবহার করে বিশেষ মূল্যছাড়ে কেনাকাটার জন্য বিভিন্ন সময় অফার দেবে ইভ্যালি।

 

রেডিওটুডে/ আর এ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের