বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

দ্রব্যমূল্য কমায় জনগণের স্বস্তিতে বিএনপির অস্বস্তি: তথ্যমন্ত্রী

চট্টগ্রাম অফিস

প্রকাশিত: ২২:৫০, ২৯ মার্চ ২০২২

আপডেট: ২২:৫০, ২৯ মার্চ ২০২২

Google News
দ্রব্যমূল্য কমায় জনগণের স্বস্তিতে বিএনপির অস্বস্তি: তথ্যমন্ত্রী

ফাইল ছবি

বাজারে দ্রব্যমূল্য কমায় জনগণ স্বস্তি ফিরে পেলেও বিএনপি অস্বস্তিতে পড়েছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। মঙ্গলবার (২৯ মার্চ) নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, 'স্বল্পমূল্যে পণ্য বিক্রির জন্য প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা টিসিবি’র মাধ্যমে এক কোটি ফ্যামিলি কার্ড দিয়েছেন। এক কোটি ফ্যামিলি কার্ড মানে পাঁচ কোটি মানুষ। বাজারে দ্রব্যমূল্যও কমে গেছে। দ্রব্যমূল্য কমায় জনগণের মধ্যে স্বস্তি ফিরেছে। জনগণের মধ্যে যখন স্বস্তি ফিরে এসেছে তখন বিএনপির অস্বস্তি বেড়ে গেছে। তারা সেজন্য 'বাম-ভাইদেরকে' দিয়ে হরতাল ডাকালেন।'

দ্রব্যমূল্য নিয়ে বিএনপি একদিকে জনমনে বিভ্রান্তি ছড়ানো ও অপরদিকে অসাধু ব্যবসায়ীদের উস্কে দেয়ার দ্বিচারিতা করছে- উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, 'বিএনপির কাজই বিভ্রান্তি ছড়ানো। পদ্মাসেতু নির্মাণের শুরুতে বিএনপি ছেলেধরা গুজব ছড়িয়েছিল। এই সরকার পদ্মাসেতু করতে পারবে না বলেছিল। আজকে পদ্মাসেতু হয়ে গেছে, উদ্বোধনের অপেক্ষায়। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সেতুর ওপর গাড়ি চালিয়ে এপার থেকে ওপারে গেছেন।'

বিএনপি টিকা নিয়েও বিভ্রান্তি ছড়িয়ে পরে নিজেরাই কেউ গোপনে, কেউ লজ্জা-শরম ভেঙে জনসম্মুখে টিকা নিয়েছে। সুতরাং বিএনপি, যাদের টেলিভিশনের পর্দা ছাড়া দেশে খুঁজে পাওয়া যায় না, তাদের কথায় বিভ্রান্ত হবেন না, সতর্কবার্তা দেন তিনি। এসময় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সংগঠনকে শক্তিশালী করার জন্য সারাদেশে সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব বেরিয়ে আসছে উল্লেখ করে ড. হাছান বলেন, 'এতে আগামী নির্বাচনে আমরা আবারও ২০০৮ এর মতো ধস নামানো বিজয় নিশ্চিত করবো বলে দৃঢ় আশা রাখি।' রাঙ্গুনিয়ায় আওয়ামী লীগ শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে আছে উল্লেখ করে চট্টগ্রাম ৭ আসনের সংসদ সদস্য হাছান মাহমুদ বলেন, জনগণকে মনে করিয়ে দিতে হবে ১৩ বছর আগে দেশের কি পরিস্থিতি ছিল। ভাতা এবং উপকারভোগী অনেক বেড়েছে, প্রতিটি ইউনিয়নে দেড়-দুই হাজার মানুষ ভাতা পাচ্ছে, অনেক রাস্তাঘাট হয়েছে -এগুলো তুলে ধরতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মোনাফ সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের সঞ্চালনায় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, আবুল কাশেম চিশতি, রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আসলাম খাঁন প্রমুখ সভায় বক্তব্য রাখেন।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের