শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

কক্সবাজারে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ যুবকের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ০৫:০৪, ২৯ জুলাই ২০২১

Google News
কক্সবাজারে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ যুবকের মরদেহ উদ্ধার

কক্সবাজার জেলার নবগঠিত ঈদগাঁও উপজেলায় ভারী বর্ষণে খালে ঢলের পানিতে মাছ ধরতে গিয়ে ভেসে যাওয়া তিন যুবকের মরদেহ সাড়ে সাত ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।

রামু ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা সৌমেন বড়ুয়া জানান, বুধবার বিকাল সাড়ে ৫ টায় নবগঠিত ঈদগাঁও উপজেলার ঈদগাঁও খালের গরুর হালদা নামক এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন, নবগঠিত ঈদগাঁও উপজেলার সদর ঈদগাঁও ইউনিয়নের দরগাহ পাড়ার মোহাম্মদ শাহজাহানের ছেলে ওমর ফারুক (২৩) ও মোহাম্মদ মোরশেদ (১৫) এবং নিহত দুই ভাইয়ের ভাগিনা দেলোয়ার হোসেন (১৬)। নিহত দেলোয়ারের বাবা একই এলাকার বাসিন্দা নুরুল আবছার।

স্থানীয়দের বরাতে সৌমেন বলেন, সকালে ঈদগাঁও দরগাহ পাড়া এলাকার স্থানীয় পাঁচ যুবক মিলে প্রবল বৃষ্টিতে জাল নিয়ে মাছ ধরতে ঈদগাঁও খালের পানিতে নামে।  এসময় এদের মধ্যে দুইজন কূলে ওঠতে সক্ষম হলেও ভেসে যায় তিনজন। 

“এ ঘটনা স্থানীয়ভাবে জানাজানি হলে বিপুল সংখ্যক মানুষ ঘটানাস্থলে জড়ো হয়ে উদ্ধার কাজ শুরু করে। পরে খবর পেয়ে রামু ফায়ার স্টেশনের একটি দল উদ্ধার কাজে যোগ দেয়।”

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া এ কর্মকর্তা বলেন, “ দুইটা পর্যন্ত নিখোঁজ তিনজনকে উদ্ধার করা সম্ভব না হওয়ায় চট্টগ্রাম থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তা চাওয়া হয়। পরে বিকাল ৪ টায় রামু ফায়ার সার্ভিসের উদ্ধার দলের পাশাপাশি চট্টগ্রামের ‘প্রদীপ ডুবুরি দলের’ সদস্যরাও উদ্ধার অভিযানে নামে। এতে দীর্ঘ দেড় ঘন্টা চেষ্টার পর বিকাল সাড়ে ৫ টায় ঘটনাস্থলের কিছুদূর এলাকার দুইটি স্থান থেকে ৩ জনের মৃতদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে।”

উদ্ধার হওয়া লাশগুলো এখনো ঘটনাস্থলে রয়েছে বলে জানান রামু ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সৌমেন।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের