শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

সেনবাগে বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:৪৮, ১৮ আগস্ট ২০২২

Google News
সেনবাগে বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু

নোয়াখালীর সেনবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে এবং এঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুর ১২টার দিকে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ছমির মুন্সির হাট বাজার সংলগ্ন আজিজপুর তোবারক আলী মার্কেটের পাশে আয়েশা ছিদ্দিকা মহিলা মাদরাসার ভবনের সয়েল টেষ্টের সময় স্থাপিত পিলার ভেঙ্গে বৈদ্যুতিক তারের ওপর পড়লে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের বাড়ি নেত্রকোনা জেলার পূর্ব দৌলা উপজেলার বাগদা গ্রামের সবুজ (৩৫) ও নজরুল ইসলাম (৪৫)। এসময় আহতদের উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 
আহত বাচ্ছু মিয়ার ছেলে কাইছার জানায়, তারা বৃহস্পতিবার সেনবাগ উপজেলার ছমির মুন্সির হাট আয়েশা ছিদ্দিকা মহিলা মাদরাসার নতুন ভবন নির্মাণের জন্য সয়েল ষ্টেটের জন্য সবুজ কণ্টাকশনের সঙ্গে চুক্তি করে। এর আলোকে তারা নেত্রোকোনা থেকে মালামাল ও শ্রমিক নিয়ে ঘটনাস্থলে এসে মাটি খননেন কাজ শুরুর জন্য সিড়ি স্থাপন করার সময় অসাবধানতা বসত সিড়িটি ভেঙ্গে বৈদ্যুতিক তারে ওপর পড়লে তাৎক্ষণিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সজুব ও নজরুল নিহত হয়। এসময় বাচ্চু মিয়া গুরুত্বর আহত হয়। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের