শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ৩ জেলের লাশ উদ্ধার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২০:৩২, ১৯ আগস্ট ২০২২

Google News
বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ৩ জেলের লাশ উদ্ধার

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় বঙ্গোপসাগরে একটি ট্রলারডুবির ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। জীবীত উদ্ধার করা হয়েছে আরও ১২ জেলেকে। তবে এখনো এক জেলে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (১৯ আগস্ট) সকাল ১০টার দিকে নিঝুম দ্বীপ ইউনিয়নের ১০ কিলোমিটার দক্ষিণের দমারচর এলাকায় একটি মাছ ধরার ট্রলারটি ডুবে যায়। তবে তাৎক্ষণিকভাবে মৃতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। 

জানা যায়, নেছার মাঝির ফিশিং ট্রলার ১৬ জন মাঝিমাল্লা নিয়ে মাছ ধরার জন্য নিঝুম দ্বীপ ইউনিয়নের ১০ কিলোমিটার দক্ষিণের দমারচর এলাকায় পৌঁছালে বৈরী আবহাওয়ার কারণে ট্রলারটি ডুবে যায়। পরে পার্শ্ববর্তী ট্রলার, নৌ পুলিশ ও কোস্টগার্ড অভিযান পরিচালনা করে ট্রলারে থাকা ১২ জেলেকে জীবিত এবং তিন জেলের মরদেহ উদ্ধার করে। তবে এখনো এক জেলে নিখোঁজ রয়েছেন।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা কে এম শাফিউল কিঞ্জন বলেন, কোস্টগার্ডের একটি টিম উদ্ধার অভিযানে নেমেছে। তারা ঘটনাস্থলে রয়েছে। অভিযান শেষ হলে বিস্তারিত জানা যাবে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন সাংবাদিকদের বলেন, এসব জেলের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করা সম্ভব হয়নি।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের