শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

কুমিল্লায় ইউটার্নে বাসের ধাক্কায় প্রাইভেটকার চালকসহ নিহত ৩

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ০২:৫৮, ১৯ জুন ২০২১

আপডেট: ০২:০৫, ৪ জুলাই ২০২১

Google News
কুমিল্লায় ইউটার্নে বাসের ধাক্কায় প্রাইভেটকার চালকসহ নিহত ৩

ছবি: সংগৃহীত

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোড়কানন এলাকায় ইউটার্ন করতে গিয়ে যাত্রীবাসের ধাক্কায় প্রাইভেটকার চালকসহ তিন ব্যক্তি নিহত হয়েছে। দুর্ঘটনায় এসময় আহত হয়েছে আরও ২/৩ জন ব্যক্তি।

শুক্রবার (বৃহস্পতিবার দিবাগত) রাত আড়াইটায় কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন ইউটার্ন এলাকায় দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, ঢাকার খিলগাঁও রামপুরা এলাকার আবদুল মজিদের ছেলে প্রাইভেটকার চালক বেলাল হোসেন (৩৫), একই এলাকার মোবারক হোসেনের ছেলে মোহাম্মদ মিরাজ (১৮) এবং লক্ষ্মীপুর সদর উপজেলার আলী হোসেনের ছেলে মোহাম্মদ দুলাল (৫২)।  

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার এসআই আবদুর রহমান জানান, মহাসড়কের জোড়কানন এলাকায় দুর্ঘটনায় কবলিত পাইভেটকারটি চট্টগ্রাম লেন থেকে ঢাকা লেনে ইউটার্ন করতে গেলে খাগড়াছুড়ি থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। ঠিক তখন দ্রুত গতিতে থাকা বাসের ধাক্কায় প্রাইভেটকারটি মুহুর্তেই দুমড়ে-মুচড়ে যায়।

প্রাইভেটকারের ভিতরে থাকা ব্যক্তিদের মধ্যে ঘটনাস্থলেই মিরাজ ও দুলাল মারা যায়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও প্রাইভেটকার চালক বেলাল মারা যায়। 

এসআই আবদুর রহমান আরও জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও আহতদের উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে শ্যামলী পরিবহনের বাসটি। দুর্ঘটনায় সড়কে যানজট সৃষ্টি হয়। পরে দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করলে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়।
 

 

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের