বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

নোয়াখালীতে পিকআপ-সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪২, ২৮ ফেব্রুয়ারি ২০২২

আপডেট: ১৬:৫৯, ২৮ ফেব্রুয়ারি ২০২২

Google News
নোয়াখালীতে পিকআপ-সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় পিকআপ ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। রোববার রাত পৌনে ৮টার দিকে উপজেলার বজরা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজন অটোরিকশার যাত্রী এবং অপরজন অটোরিকশার চালক। তারা হলেন অটোরিকশার যাত্রী আমিশাপাড়া ইউনিয়নের কেশাপুর গ্রামের মৃত তবারক উল্লার ছেলে মামুনুর রহমান(৪২) ও যশোর জেলার বাসিন্দা জাসিম(৪০) এবং অটোরিকশা চালক পারভেজ(৩৫)।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি মৃদুল কান্তি কুরী জানান, রাত পৌনে ৮টার দিকে নোয়াখালী-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বজরা বাজারের সামনে সোনাইমুড়িগামী দ্রুতগতির একটি পিকআপ ও বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত একটি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় অটোরিকশা চালক পারভেজ ঘটনাস্থলে মারা যান। স্থানীয় লোকজন অটোরিকশার তিন যাত্রীকে উদ্ধার করে জেলা সদরে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। 

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, তিনজনকে মৃত এবং একজনকে আশংকাজনক অবস্থায় বর্হিবিভাগে নিয়ে আসে কিছু লোক। কিছুক্ষণের মধ্যে আহত ব্যক্তিও মারা যায়। তাদের চারজনের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের