বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

বঙ্গজ-তাল্লু গ্রুপের চেয়ারম্যান রাবিয়া খাতুনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৯:২২, ১৯ আগস্ট ২০২১

আপডেট: ০৩:৫৭, ২০ আগস্ট ২০২১

Google News
বঙ্গজ-তাল্লু গ্রুপের চেয়ারম্যান রাবিয়া খাতুনের ইন্তেকাল

মোছা: রাবিয়া খাতুন

দেশের প্রথম বেসরকারি রেডিও স্টেশন রেডিও টুডে এফএম ৮৯.৬ এর পরিচালক ও বঙ্গজ-তাল্লু গ্রুপের চেয়ারম্যান রাবিয়া খাতুন আর নেই।

আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) ভোর ৫টা ৫৫ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ৩ ছেলে, ৪ কন্যা ও অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তাঁর বড় ছেলে রফিকুল হক রেডিও টুডে এফএম ৮৯.৬ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক।

মরহুমা রাবিয়া খাতুন ১৯৪১ সালের ১ জানুয়ারি চুয়াডাঙ্গা জেলায় জন্মগ্রহণ করেন। তার স্বামী মরহুম মো: মোজাম্মেল হক চুয়াডাঙ্গা-২ (দামুড়হুদা-জীবননগর) আসনের সাবেক সংসদ সদস্য। তিনি দেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান বঙ্গজ-তাল্লু গ্রুপ প্রতিষ্ঠা করেন।

বৃহস্পতিবার বাদ আসর রাজধানীর গুলশান আজাদ মসজিদে মরহুমার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল শুক্রবার চুয়াডাঙ্গায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে। তাঁর মৃত্যুতে রেডিও টুডে পরিবার শোকাহত।

রাবিয়া খাতুনের মৃত্যুতে শোক জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এবং বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির উপ-অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান বাবু।

রেডিওটুডে নিউজ/এসআই/ইকে/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের