বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

চুয়াডাঙ্গায় চিরনিদ্রায় শায়িত রেডিও টুডে`র পরিচালক রাবিয়া খাতুন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ০০:৫৫, ২১ আগস্ট ২০২১

আপডেট: ০০:৩৫, ২২ আগস্ট ২০২১

Google News

চিরনিদ্রায় শায়িত হলেন দেশের প্রথম বেসরকারি রেডিও স্টেশন রেডিও টুডে'র পরিচালক এবং বঙ্গজ তাল্লু গ্রুপের চেয়ারম্যান রাবিয়া খাতুন।

আজ শুক্রবার বাদ আসর চুয়াডাঙ্গায় দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থান জান্নাতুল মাওলায় তাঁকে দাফন করা হয়।

জানাজার পূর্বে মরহুমার বড় ছেলে রেডিও টুডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল হক তাঁর মায়ের রুহের মাগফেরাতের জন্য সবার কাছে দোয়া কামনা করেন। জানাজায় সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

চুয়াডাঙ্গা শহরের ইর্মাজেন্সি রোডের রাবিয়া খাতুনের বাড়ীতে ছিল আজ দূরদূরান্ত থেকে আসা মানুষের ভিড়। সবাই এসেছেন তাঁকে শেষবারের মতো এক নজর দেখতে।

গতকাল বৃহস্পতিবার ভোর ৫টা ৫৫ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর।

রাবিয়া খাতুন ১৯৪১ সালের ১ জানুয়ারি চুয়াডাঙ্গায় জন্মগ্রহণ করেন। ১৯৫২ সালে চুয়াডাঙ্গা-২ আসনের সাবেক সংসদ সদস্য স্বামী মরহুম মোজাম্মেল হকের সাথে ঘর বাধেন। ২০১৭ সালে স্বামীর মৃত্যুর পর থেকে ঢাকায় ছেলেদের সাথে থাকতেন রাবিয়া। বয়সজনিত নানান শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। অবশেষে গতকাল ভোরে না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তিনি তিন ছেলে, চার মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমা রাবিয়া খাতুন একজন ধার্মিক এবং দানশীল নারী ছিলেন। মা হিসেবে তিনি ছিলেন গর্বিত। তার তিন ছেলেই উচ্চশিক্ষিত এবং দেশের স্বনামধন্য শিল্প গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, নির্বাহী কর্মকর্তা ও পরিচালক হিসেবে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। রাবিয়া খাতুনের মৃত্যুতে গভীরভাবে শোকাহত রেডিও টুডে পরিবার।

রেডিওটুডে নিউজ/ইকে/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের