শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

ইভ্যালিকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরিত করব: বিচারপতি মানিক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২২:২১, ১৮ অক্টোবর ২০২১

আপডেট: ০৪:০৫, ১৯ অক্টোবর ২০২১

Google News
ইভ্যালিকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরিত করব: বিচারপতি মানিক

প্রতীকী ছবি

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনায় সদ্য গঠিত বোর্ডের চেয়ারম্যান আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক বলেছেন, ইভ্যালিকে একটি লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরিত করতে চেষ্টা করব।

সোমবার (১৮ অক্টোবর) তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘আমি মাত্র খবর পেলাম আমাকে চেয়ারম্যান করা হয়েছে। এখনো আমি জিনিসটা পুরোপুরি বুঝে উঠতে পারিনি। কমিটির অন্য যে চারজন সদস্য রয়েছেন তাদের সঙ্গে কথা বলতে হবে। বিজ্ঞ চার সদস্য যদি একমত হন, তাহলে আমরা সবাই মিলে ইভ্যালিকে একটি লাভজনক বাণিজ্যিক প্রতিষ্ঠানে রূপান্তরের জন্য চেষ্টা করব।’  

এর আগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনার জন্য আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিককে প্রধান করে পাঁচ সদস্যের বোর্ড গঠন করে দেন হাইকোর্ট। বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ এ বোর্ড গঠন করেন।

বোর্ডের অন্য সদস্যরা হলেন- সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, মাহবুব কবীর মিলন, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ, আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

এর আগে গত ১২ অক্টোবর বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ ইভ্যালির জন্য বোর্ড গঠন করে দেওয়ার কথা বলেন। এ বিষয়ে গত সপ্তাহের বুধবার (১৩ অক্টোবর) আদেশ দেওয়ার কথা ছিল। পরে আদেশের দিন পেছানো হয়।

রেডিওটুডে নিউজ/এসএস/জেএফ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের