শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

ভৃঙ্গরাজ তেল নিয়ে এলো হামদর্দ

প্রকাশিত: ০২:০৭, ১ ডিসেম্বর ২০২১

Google News
ভৃঙ্গরাজ তেল নিয়ে এলো হামদর্দ

দেশে ভৃঙ্গরাজ তেল নিয়ে এলো সুখ্যাত শিল্পপ্রতিষ্ঠান হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ। কোম্পানিটি বলছে এই তেল চুল পড়া, চুলের অকাল-পক্কতা, খুশকি, মাথাব্যথা ও অনিদ্রা দূর করতে সহায়ক।

গত শনিবার (২৭ নভেম্বর) লক্ষ্মীপুরে অবস্থিত রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল মিলনায়তনে হামদর্দ ভৃঙ্গরাজ তেলের শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিংবদন্তি উদ্যোক্তা, হামদর্দ বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ব্যবস্থাপনা পরিচালকের সহধর্মিনী অধ্যাপক কামরুন নাহার পলিন । 

সভাপতিত্ব করেন পরিচালক বিপণন মো. শরীফুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক উৎপাদন মো. বশির আহম্মেদ, টুমচর ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. হারুন আল মাদানি।

এছাড়া লক্ষ্মীপুরের দক্ষিণমাগুরীতে অবস্থিত আয়েশা (রা.) মহিলা অনার্স কামিল মাদ্রাসা’র আলিম পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল, লক্ষ্মীপুর জেলার স্বেচ্ছাসেবীদের নিয়ে মতবিনিময়, ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে ।

সব ক’টি অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যথাক্রমে আধুনিক হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ  হারুন ভূঁইয়া এবং তাঁর সহধর্মিনী অধ্যাপক কামরুন নাহার পলিন । কর্মসূচি শেষে পারিবারিক কবরস্থান জিয়ারত করেন হামদর্দ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের