শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

ইভ্যালি ছাড়তে চান এমডি মাহবুব কবীর

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৫:২১, ৫ ফেব্রুয়ারি ২০২২

Google News
ইভ্যালি ছাড়তে চান এমডি মাহবুব কবীর

আলোচিত ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালি নিয়ে হতাশা প্রকাশ করে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) পদ ছাড়তে ইচ্ছা প্রকাশ করেছেন মাহবুব কবীর মিলন।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ইভ্যালি গ্রাহকদের থেকে পাওয়া আচরণ নিয়ে নিজের হতাশার কথা জানান সাবেক এ অতিরিক্ত সচিব।

তিনি লিখেন, "আমি একা এই অফিস ঝাড়ু দিয়েছি। ২০/২৫ দিন শুধমাত্র একা অফিস করেছি। ২য় কেউ ছিল না। বাসায় গিয়ে রাত ১২টা পর্যন্ত কাজ করেছি গত দুই মাস ধরে। অনেক কিছুই গুছিয়ে এনেছিলাম। আহা! আমাকে করা গালাগালির ভাষাগুলো দেখছি আর চরমভাবে অসুস্থ হয়ে পড়ছি। ছেড়ে দেয়া ছাড়া আমার আর কোনো অপশন নেই।"

তিনি আরও বলেন, তিনি কোম্পানির টাকায় এক কাপ চা'ও খাননি, খাবেনও না। বিনা পারিশ্রমিকে নিজের গাড়ি, তেল মবিল পুড়িয়ে অফিস করছেন। সেখান থেকে বের হবার দিন পর্যন্ত মানুষের কল্যাণের উদ্দেশ্যে তাই করে যাবেন।

উল্লেখ্য প্রতারণার অভিযোগে গত বছরের ১৫ সেপ্টেম্বর ইভ্যালির প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার হন। কোম্পানিটির কাছে গ্রাহকদের পাওনা অর্থ ফিরিয়ে দিতে হাইকোর্টের নির্দেশে ১৮ অক্টোবর ইভ্যালি পরিচালনার দায়িত্ব নেন আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বে গঠিত পাঁচ সদস্যের পরিচালনা পর্ষদ। সেখানে অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলনকে ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব দেয়া হয়। 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের