শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

ফেইসবুক স্ট্যাটাসের জন্য কিশোরকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৮:৩১, ৩ আগস্ট ২০২১

আপডেট: ০৮:৩৩, ৩ আগস্ট ২০২১

Google News
ফেইসবুক স্ট্যাটাসের জন্য কিশোরকে কুপিয়ে হত্যা

নারায়নগঞ্জের রূপগঞ্জে ফেইসবুকে মানহানিকর স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন মোহাম্মদ সানি নামের এক এসএসসি পরিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে। এসময় আরো তিন যুবককে কুপিয়ে গুরুতর জখম করে তারা।

সোমবার রাত ৯টায় উপজেলার গোলান্দাইল বেরিবাঁধ এলাকায় ঘটনা ঘটে। সে গোলাকান্দাইল বিজয়নগড় এলাকার মিল্লাত হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাহাফুজ ফেইসবুকে সানিকে নিয়ে একটি মানহানিকর স্ট্যাটাস দেয়। এ নিয়ে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এছাড়া আগে থেকেই মাহাফুজের সঙ্গে সানির বিরোধ চলছিলো। রাতে সানি ও তার লোকজন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে মাহাফুজকে খুঁজতে যায়। এসময় মাহাফুজের সহযোগীকে আটক সানি লোকজন। খবর পেয়ে  মাহাফুজ তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে পাল্টা হামলা করে। এক পর্যায়ে অতর্কিত হামলা সানি সহ তিনজনকে কুপিয়ে জখম করলে, এতে ঘটনাস্থলেই সানি মারা যায়। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের