শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

বরিশাল বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে ১৮ জনের মৃত্যু

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৩, ৩ আগস্ট ২০২১

আপডেট: ১৮:৫৩, ৩ আগস্ট ২০২১

Google News
বরিশাল বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে ১৮ জনের মৃত্যু

বরিশাল বিভাগে করোনায় মৃত্যু ও শনাক্তের সংখ্যা আগের দিনের চেয়ে কিছুটা কমেছে। বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের দেয়া তথ্য অনুযায়ী করোনায় আক্রান্ত হয়ে গতকাল সোমবার বরিশাল জেলায় ৩ এবং পটুয়াখালী ও বরগুনা জেলায় ২ জন করে মোট ৭ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ১১ জন। আর বিভাগের ছয় জেলায় একই দিনে করোনা শনাক্ত হয়েছে ৭৪০ জনের।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা.বাসুদের কুমার দাস জানান, বিভাগের মধ্যে বরিশাল জেলায় করোনা শনাক্তের সংখ্যা বরাবরের মতোই সবচেয়ে বেশি।

গতকাল সোমবারও এই জেলায় করোনা শনাক্ত হয়েছে ২৪৫ জনের। এই নিয়ে বরিশাল জেলায় মোট শনাক্ত হয়েছে ১৪ হাজার ৬৬০ জনের। পটুয়াখালীতে আরও ১৭৯ জনসহ মোট শনাক্ত হয়েছেন ২,৭২৫ জন,ভোলায় আরও ১৬৫ জন সহ ৪,২২৯ জন,পিরোজপুরে আরও ৬৩ জন সহ ৪৫১৭ জন, বরগুনা জেলায় আরও ৪৬ জন সহ ৩০৭২, এবং ঝালকাঠি জেলায় আরও ৪২ জনসহ মোট শনাক্ত হয়েছেন ৪১৬৪ জন। বিভাগের ছয় জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত হলেন ৩৫ হাজার ৩৬৭ জন। আর মোট মৃত্যুবরণ করেছেন ৪৯৪ জন।

এদিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ১১ জন। গতকাল উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছেন ৩৫ জন। এই হাসপাতালে এ পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৮০৫ জন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একই দিনে করোনার নমুনা পরীক্ষায় ১৯০ জনের মধ্যে ১০৫ জনের নেগেটিভ এবং ৮৫ জনের পজেটিভ শনাক্ত হয়েছে, শনাক্তের হার ৪৩.১৫ শতাংশ।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের