শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

প্রেমিকের হাত থেকে রক্ষা পেতে নদীতে ঝাঁপ দিলেন তরুণী

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৬, ১৪ সেপ্টেম্বর ২০২১

Google News
প্রেমিকের হাত থেকে রক্ষা পেতে নদীতে ঝাঁপ দিলেন তরুণী

ফাইল ছবি

প্রেমিকের সঙ্গে পদ্মা পাড়ে ঘুরতে গিয়ে শ্লীলতাহানির আশঙ্কায় নদীতে ঝাঁপ দেয় এক তরুণী। বিষয়টি দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে অসুস্থ অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সুস্থ আছেন ওই তরুণী।

গত রোববার (১২ সেপ্টেম্বর) রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গোদারবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে ওই তরুণী বাদী হয়ে প্রেমিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

ভুক্তভোগী তরুণী জানান, তিনি রাজবাড়ী জেলা শহরের একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। করোনায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় ফেসবুকে তার সঙ্গে ইব্রাহিম খলিলের পরিচয় হয়। তারপর মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১২ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে তার বিদ্যালয়ের সামনে আসেন ইব্রাহিম। এরপর তারা জেলা শহরের মিজানপুর ইউনিয়নের গোদার বাজার-সংলগ্ন পদ্মা নদীর তীরে ঘুরতে যান। এ সময় পদ্মা নদীর তীরে থাকা ইটভাটার পাশে নির্জন স্থানে তাকে নিয়ে যান ইব্রাহিম। সেখানে নিয়ে তাকে কুপ্রস্তাব দেন এবং তার শ্লীলতাহানির চেষ্টা করেন। তাকে নিষেধ করার পরও ইব্রাহিম শোনেননি। একপর্যায়ে ইব্রাহিমের হাত থেকে রক্ষা পেতে দৌড়ে পদ্মা নদীতে গিয়ে ঝাঁপ দেন তরুণী।

এ ঘটনায় অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। অভিযুক্ত ইব্রাহিম খলিল রাজবাড়ী জেলা শহরের শ্রীপুর নোয়াখালী পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের