বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

চাঁনখারপুলে বন্ধ ঘর থেকে সাবেক ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৪:০২, ২৮ সেপ্টেম্বর ২০২১

Google News
চাঁনখারপুলে বন্ধ ঘর থেকে সাবেক ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিহত মাসুদ আল মাহাদী অপু

রাজধানীর চাঁনখারপুলে আট তলা ভবনের একটি কক্ষ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সাবেক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মাসুদ আল মাহাদী অপু ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী ছিলেন। তাঁর গ্রামের বাড়ি পিরোজপুরের স্বরূপকাঠিতে।

সোমবার বিকেল ৪টার দিকে সেখানকার 'স্বপ্ন ভবন'-এর আট তলায় ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে চকবাজার থানা পুলিশ।

একই ভবনে থাকা অপুর বন্ধু সাঈদ গণমাধ্যমকে বলেন, "দুপুর বারোটায় স্কচটেপ আনতে অপুর রুমে যাই। তখন দরজা খোলা ছিল। দেখি ও শুয়ে মোবাইল টিপছে। বললাম, এতোক্ষণ ঘুমিয়ে আছিস কেন? সে বলে, কাল রাতে ভালো ঘুম হয়নি, তাই ঘুম আসছে। এরপর স্কচটেপ নিয়ে আমার রুমে এসে কাজ শেষ করে আবার  গিয়ে দিয়ে আসি। পরে দুইটার দিকে তার রুমমেট আমাকে ডেকে বলে, অপু ভাইয়ের কি যেন হয়েছে। এসে দেখি এই অবস্থা। তারপর দরজার ফাঁক দিয়ে দেখি সে ঝুলন্ত। পরে মালিক, ম্যানেজারকে জানাই। সবাই মিলে দরজা ভাঙলাম। আমরা ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।"

অপুর রুমমেট জহিরুল ইসলাম বলেন, "দুইটার দিকে লাঞ্চে এসে রুম বন্ধ দেখি। ফাঁক দিয়ে শুধু হাতটা দেখা যাচ্ছিল। বাড়ির ম্যানেজারসহ কয়েকজনকে বিষয়টি জানাই। পরে সবাই মিলে দরজা ভেঙে ফেলি। ৯৯৯-এ ফোন দিলে পুলিশ এসে ওনাকে উদ্ধার করে।"

জহিরুল জানান, অপু গেল রাতে একটা চাকরির পরীক্ষার প্রস্তুতি নিয়েছেন, পড়ালেখাও করেছেন রাত ১টা পর্যন্ত। আত্মহত্যা করার পেছনে কোনো কারণ খুঁজে পাচ্ছেন না তিনি।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের