শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

নাগরপুরে নির্বাচনী সহিংসতায় নিহত ১, গুলিবিদ্ধসহ আহত ৪

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ০৩:৩৭, ২৭ নভেম্বর ২০২১

Google News
নাগরপুরে নির্বাচনী সহিংসতায় নিহত ১, গুলিবিদ্ধসহ আহত ৪

নিহত তোতা শেখ (৪০)

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নে পাইকাল গ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত এবং গুলিবিদ্ধসহ আহত হয়েছে ৪ জন।

নিহত তোতা শেখ (৪০) উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাইল গ্রামের আক্কেল মেম্বারের ছেলে। গুলিবিদ্ধসহ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ আক্কেল মেম্বারের ছেলে রফিক শেখ বলেব, আমরা পারিবারিক ভাবে আওয়ামী লীগের সমর্থক। এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছিলাম। হঠাৎই আমাদের গ্রামের দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ তুলে। এ বিষয় নিয়ে শুক্রবার বিকালে আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। পড়ে সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন,খাজা ও জাহাঙ্গীর  সদলবলে অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে। অতর্কিত হামলায় আমরা হতবিহ্বল হয়ে পড়ি। এসময় আমার পায়ে গুলি লাগে, পাইকাল গ্রামের মিনহাজ মন্ডলের ছেলে বাচ্চু মন্ডল, সুমন,কবীর ও আমার ভাই তোতা শেখ গুরুতর আহত হয়। পড়ে লোকজন আমাদের উদ্ধার করে দৌলতপুর হসপিটালে নিয়ে আসলে আমার ভাই তোতা শেখ মৃত্যুবরণ করেন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে  পুলিশ পাঠানো হয়েছে আমি নিজেও সেখানে যাচ্ছি গিয়ে বিস্তারিত জানাতে পারব।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের