শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

ফেনীতে অনলাইনে গরু বিক্রির জন্য ওয়েবসাইট, মোবাইল অ্যাপ উদ্বোধন

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ০৮:১৬, ১৬ জুলাই ২০২১

Google News
ফেনীতে অনলাইনে গরু বিক্রির জন্য ওয়েবসাইট, মোবাইল অ্যাপ উদ্বোধন

ফেনীতে অনলাইন পশুর হাট ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রধান অতিথি থেকে অনলাইন পশুর হাট উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান এর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: গোলাম জাকারিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আজগর আলী সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় জুম অ্যাপের মাধ্যমে জেলার বিভিন্ন উপজলার জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান বলেন, পশুর হাটে এই কোভিড-১৯ পরিস্থিতিতে কিভাবে স্বাস্থ্য বিধি মেনে ক্রয় বিক্রয় করতে হবে বাজার করতে হবে সে বিষয়ে নির্দেশনা রয়েছে। আমরা নিজেরা সভা করে সেই নির্দেশনা দিয়েছি।

নিজাম উদ্দিন হাজারী এমপি বলেন, সরকারের নির্দেশনা মোতাবেক নতুন আঙ্গীকে অ্যাপসের মাধ্যমে সারাদেশের ন্যায় ফেনীতে অনলাইনে গরু বিক্রি হবে। এতে করে ক্রেতা ও বিক্রেতা অ্যাপস এর মাধ্যমে গরু দেখে পছন্দ করতে পারবেন। কিন্তু টাকা লেনদেন হবে গরু আনার সময়। গরু আনা নেয়ার পথে কোন অসুবিধা হলে সে বিষয়টি অবশ্যই জেলা প্রশাসন দেখবেন।

তিনি আরও বলেন, অ্যাপ এর মাধ্যমে গরু ক্রয়-বিক্রয় করলে কোন প্রকার হাসিল দেয়া লাগবে না-এটা সরকারের সিদ্ধান্ত। এ সিদ্ধান্ত বাস্তবায়ন করতে এবং পথে যেন কোন ক্রেতা বিক্রেতাকে হয়রানী করা না হয় এ বিষয়ে জেলার সকল জনপ্রতিনিধিদের খেয়াল রাখার নির্দেশ প্রদান করেন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের