বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস: উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার ১০

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০২:৫০, ২৩ জানুয়ারি ২০২২

আপডেট: ০৩:১৫, ২৩ জানুয়ারি ২০২২

Google News
নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস: উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার ১০

সংগৃহীত ছবি

সরকারি নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস ও উত্তরপত্র সরবরাহের অভিযোগে এক উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ শুক্রবার (২১শে জানুয়ারি) দুপুর ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত মিরপুর, কাকরাইল ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় তদন্ত চালিয়ে তাদের গ্রেপ্তার করে। 

আজ শনিবার (২২শে জানুয়ারি) তাদের নিয়ে সংবাদ সম্মেলনে আসেন ডিএমপির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের (সিজিএ) বরখাস্ত কর্মকর্তা মাহমুদুল হাসান আজাদ নোমান সিদ্দিকী, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুবা নাসরীন রূপা এবং মাহমুদুল হাসান আজাদ। এছাড়াও আল আমিন রনি, নাহিদ হাসান, শহীদ উল্লাহ, তানজির আহমেদ, রাজু আহমেদ, হাসিবুল হাসান ও রাকিবুল হাসান।

ডিএমপির অতিরিক্ত কমিশনার হাফিজ জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছয়টি ইয়ার ডিভাইস, মাস্টার কার্ড, ছয়টি মোবাইল সিম হোল্ডার, পাঁচটি ব্যাংকের চেক, সাতটি নন জুডিশিয়াল স্ট্যাম্প, ১০টি স্মার্ট ফোন, ছয়টি বাটন মোবাইল, ১৮টি প্রবেশপত্র এবং ফাঁস হওয়া তিন সেট প্রশ্নপত্র জব্দ করা হয়েছে।

প্রতিরক্ষা মহা হিসাব নিরীক্ষকের কার্যালয়ের ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের ৫৫০টি পদের বিপরীতে অডিটর পদে নিয়োগে শুক্রবার ৭০ নম্বরের এমসিকিউ পরীক্ষা হয়। ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এসব পরীক্ষা অনুষ্ঠিত হয়।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের