বুধবার,

১৭ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

বুধবার,

১৭ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

হেলেনাকে ‘নাতি’ ডাকতেন সেফুদা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০২:০৮, ৩১ জুলাই ২০২১

Google News
হেলেনাকে ‘নাতি’ ডাকতেন সেফুদা

আলোচিত অস্ট্রিয়া প্রবাসী সেফুদার সঙ্গে হেলেনা জাহাঙ্গীরের যোগাযোগ ও লেনদেন ছিলো বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সেফুদা হেলেনাকে নাতি বলে ডাকতেন বলে জানা গেছে।

শুক্রবার (৩০ জুলাই) বিকেলে রাজধানীর কুর্মিটোলায় র‍্যাব সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

কমান্ডার মঈন বলেন, "সেফুদা সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের মাধ্যমে দেশবাসীর নজর কাড়তে চেষ্টা করেন। তার সাথেও তার (হেলেনা) যোগাযোগ আমরা দেখেছি। তার সাথে গ্রেপ্তারকৃত হেলেনা জাহাঙ্গীরের নিয়মিত যোগাযোগ ও লেনদেন রয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।"

তিনি আরও বলেন, "সেই আলোচিত সেফুদা তাকে (হেলেনা) নাতি হিসেবে সম্বোধন করতেন বলেও তিনি আমাদের জানিয়েছেন।"

জয়যাত্রা ফাউন্ডেশন সম্পর্কে র‍্যাবের এই কর্মকর্তা বলেন, "তিনি অপকৌশলের মাধ্যমে নিজেকে মাদার তেরেসা, পল্লীমাতা, প্রবাসীমাতা পরিচিতি পেতে জয়যাত্রা ফাউন্ডেশনকে ঢাল হিসেবে ব্যবহার করতেন। বিভিন্ন দেশি-বিদেশি সংস্থা, ব্যক্তিবর্গ হতে জয়যাত্রা ফাউন্ডেশনের নামে অর্থ সংগ্রহ করতেন। 

এর আগে গত রবিবার (২৫ জুলাই) এক বিজ্ঞপ্তির মাধ্যমে দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের