শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

উত্তরায় প্রকাশ্যে অস্ত্র উচিয়ে ত্রাস ও ভীতি সৃষ্টি: অস্ত্র ও গুলিসহ ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৭:০৭, ১৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ০৭:০৮, ১৭ সেপ্টেম্বর ২০২১

Google News
উত্তরায় প্রকাশ্যে অস্ত্র উচিয়ে ত্রাস ও ভীতি সৃষ্টি: অস্ত্র ও গুলিসহ ব্যবসায়ী আটক

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরা এলাকায় প্রকাশ্যে অস্ত্র উচিয়ে ত্রাস ও জনমনে ভীতিকর পরিস্থিতি সৃষ্টির অভিযোগে মেজবা উদ্দিন  সরকার ওরফে রুবেল নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন-১ (র‌্যাব) সদস্যরা।

বুধবার রাতে র‌্যাব-১ গোপন খবরের ভিত্তিতে উত্তরা পশ্চিম থানাধীন সাত নম্বর সেক্টরের একটি বাসা থেকে তাকে আটক করে। তার কাছ থেকে একটি বিদেশী  পিস্তল, ২টি ম্যাগজিন, ৫০ রাউন্ড গুলি, একটি পিস্তল বক্স, ২টি পিস্তল কভার, একটি পিস্তলের লাইসেন্স ও ২টি মোবাইল ফোন উদ্ধার করেছে।

র‌্যাব-১ অধিনায়কের কার্যালয় থেকে জানা গেছে, র‌্যাবের সাইবার মনিটরিং সেল অপরাধীদের গতিবিধি পর্যবেক্ষণ করে থাকে। সাইবার মনিটরিং করার সময় একটি  সন্দেহ মূলক  আইডি সনাক্ত করতে সক্ষম হয়। উক্ত আইডিতে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে জনমনে আতংক সৃষ্টি করার কিছু স্থিরচিত্র দেখা যায়। এরপরই র‌্যাব নজরদারি অব্যাহত রাখে। এরপর গত বুধবার রাতে সাত নম্বর সেক্টরের একটি বাসায় অভিযান চালিয়ে মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেলকে আটক করে। 

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, অভিযুক্ত মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেল তার পলাতক দেহরক্ষী ফারুকসহ অজ্ঞাতনামা আরো ২ জন  উত্তরা পশ্চিম থানা এলাকা ও টঙ্গী এলাকাসহ বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তার, জনমনে ভীতি সৃষ্টি করার উদ্দেশ্যে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে থাকে। সে এলাকায় আধিপত্য বিস্তারের জন্য অস্ত্র প্রদর্শন করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ব্যক্তিগত আইডিতে আপলোড করে।

আটক আসামী অবৈধ ভাবে অস্ত্রসহ ৩ জন দেহরক্ষী নিয়োগ করে। অভিযুক্ত মেজবাহ উদ্দিন সরকার তার দেহরক্ষী পলাতক মো. ফারুকসহ অজ্ঞাত ২ জন আসামীদের নিয়ে অপরাধ করার উদ্দেশ্যে এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে জনমনে ভীতি সৃষ্টি করে আসছিল মর্মে জানা যায়। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হয়েছে। অভিযুক্ত মেজবাউদ্দিন একজন ব্যবসায়ী বলে র‌্যাব সদর দপ্তরের মিডিয়া শাখা থেকে বলা হয়েছে।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের