শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

ইভ্যালির রাসেল ফের একদিনের রিমান্ডে 

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:১১, ২১ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২২:১৮, ২১ সেপ্টেম্বর ২০২১

Google News
ইভ্যালির রাসেল ফের একদিনের রিমান্ডে 

প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলকে ফের একদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

রাজধানীর ধানমন্ডি থানায় দায়ের হওয়া মামলায় এই রিমান্ড মঞ্জুর করা হয়। তবে একই মামলায় আদালত রাসেলের স্ত্রী ও ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিনের রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম হাসিবুল হক শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন। 

এদিন গুলশান থানার প্রতারণার মামলায় তিনদিনের রিমান্ড শেষে দুপুর ১টা ২৫ মিনিটে তাদের ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। পরে ধানমন্ডি থানায় দায়ের হওয়া মামলার সুষ্ঠু তদন্তের জন্য রাসেল ও শামীমার সাত দিন করে রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

শুনানিতে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অন্যদিকে জামিনের বিরোধিতা করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রাসেলের একদিনের রিমান্ড মঞ্জুর করেন এবং শামীমা নাসরিনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

এর আগে গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাসেল ও তার স্ত্রী শামীমার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম। গতকাল সোমবার (২০ সেপ্টেম্বর) ওই রিমান্ড শেষ হয়েছে।

গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাসেল ও শামীমার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় একটি মামলা হয়। আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক মামলাটি দায়ের করেন। মামলাটি হওয়ার পর বিকেলেই রাসেলকে গ্রেফতার করে র‌্যাব। অভিযান শেষে এ দম্পতিকে গ্রেফতার করা হয়। এরপর তাদের র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়। সেখানেই চলে প্রাথমিক জিজ্ঞাসাবাদ।

রেডিওটুডে নিউজ/এসইউ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের