বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

ধর্ষণে ব্যর্থ হয়ে খুন করে সিরিয়াল ধর্ষক সাগর

কক্সবাজারে হোটেলে তরুণীর লাশ: আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৫:২৯, ২৬ সেপ্টেম্বর ২০২১

Google News
কক্সবাজারে হোটেলে তরুণীর লাশ: আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

কক্সবাজারের আমারী রিসোর্টে চাঞ্চল্যকর তরুণী হত্যা মামলার প্রধান আসামি ও ‘সিরিয়াল ধর্ষক’ সাগর মিজিকে গ্রেফতার করেছে র‌্যাপিড আ্যকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

আজ শনিবার দুপুর পৌনে ১২টার দিকে সায়েদাবাদ বাসস্ট্যান্ড টোলপ্লাজা এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব বলছে, বিভিন্ন স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীদের প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন এলাকায় ঘুরতে নিয়ে কৌশলে জোরপূর্বক ধর্ষণ করত সাগর। এরই ধারাবাহিকতায় ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণে ব্যর্থ হয়ে গলাটিপে হত্যা করে পালিয়ে যায় সে।

এরআগে, গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে শহরের কলাতলী এলাকার হোটেল-মোটেল জোনের ‘আমারি রিসোর্ট’ থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। হোটেলের নথিতে উল্লেখ করা হয়, নিহত তরুণীর নাম ফারজানা আক্তার (২৩)। বাবার নাম হাসান। বাড়ি চট্টগ্রাম মহানগরের পাঁচলাইশ থানার চকবাজার আরাকান সড়কে। আর সাগর কুমিল্লা জেলার সদর উপজেলার বাগদিয়া ইউনিয়নের কল্যানদী এলাকার মো. জয়নাল মিজির ছেলে।

গতকাল শনিবার বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) মো. মাহফুজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সায়েদাবাদ এলাকা থেকে সিরিয়াল ধর্ষক সাগরকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ভিকটিমের মোবাইলসহ ৩টি মোবাইল ফোন ও ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর জানিয়েছে, পূর্ব পরিচয়ের সূত্র ধরে নিহত তরুণীকে স্ত্রী পরিচয়ে কক্সবাজার আমারী রিসোর্টের একটি কক্ষে নিয়ে যায় সে। পরে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করার একপর্যায়ে সাগরের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। এ সময় সাগর তার গলা চেপে ধরে দেয়ালের সঙ্গে ধাক্কা দিলে ফারজানা মেঝেতে পরে যায়। পরে পুণরায় তার গলা টিপে ধরে পাশে থাকা গ্লাস দিয়ে দুই/তিনবার সজোরে মাথায় আঘাত করে হত্যা করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সাগর।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের