শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

ঈদপরবর্তী লকডাউনের দ্বিতীয় দিনে রাজধানীতে গ্রেফতার ৩৮৩

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৭:২৫, ২৫ জুলাই ২০২১

Google News
ঈদপরবর্তী লকডাউনের দ্বিতীয় দিনে রাজধানীতে গ্রেফতার ৩৮৩

কঠোর বিধিনিষেধ অমান্য করে বাইরে বের হওয়ায় রাজধানীতে ৩৮৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে দুইদিনে গ্রেফতার হলো ৭৮৬ জন।

এছাড়া ১৩৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করে ৯৫ হাজার ২৩০ টাকা আদায় করা হয়। গতকাল শনিবার বিধিনিষেধ নিশ্চিতে দ্বিতীয় দিনে এসব ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম সাংবাদিকদেরকে বলেন, লকডাউনের দ্বিতীয় দিনে শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ডিএমপির আট বিভাগের রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারী, তেজগাঁও, মিরপুর, গুলশান ও উত্তরা এলাকায় সরকারি নিয়ম অমান্য করে বাইরে বের হওয়ায় ৩৮৩ জনকে গ্রেফতার করা হয়। 
এছাড়া, লকডাউনে সড়কে যানবাহন নিয়ে বের হওয়ায় ডিএমপি পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক বিভাগ ৪৪১টি গাড়ির বিরুদ্ধে মামলা করা হয়। আর জরিমানা করা হয় ১০ লাখ ৮৩ হাজার টাকা।

এডিসি ইফতেখায়রুল ইসলাম আরও বলেন, করোনার সংক্রমণ রোধে দুই সপ্তাহের কঠোর বিধিনিষেধ নিশ্চিতে দ্বিতীয় দিনে বৃষ্টি উপেক্ষা করে সক্রিয় ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রাজধানীতে বিধিনিষেধ উপেক্ষা করে অকারণে ও নানা অজুহাতে ঘর থেকে বের হওয়ায় ও লকডাউনেও প্রতিষ্ঠান খোলা রাখায় ১৩৭ ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে ৯৫ হাজার ২৩০ টাকা জরিমানা করা হয়।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের