শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ২২ আগস্ট ২০২১

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৩:২৪, ২২ আগস্ট ২০২১

Google News
আজকের রাশিফল । ২২ আগস্ট ২০২১

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন মনে রাখবেন আপনার ভাগ্য কিন্তু আপনার কর্ম ও বিচক্ষণতার ওপর নির্ভর করছে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)

আপনাকে এখন কাজের প্রতি বেশি মনোযোগ দিতে হবে। আপনার দায়িত্ব সম্পর্কে নিশ্চিত হন। সম্পর্কগুলো বোঝার চেষ্টা করুন। ঘনিষ্ঠ সম্পর্কের সুযোগ আসতে পারে। মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)

সৃজনশীল পরিবর্তন ঘটাতে পারে। আপনার পরিকল্পনা এবং প্রস্তাবনাগুলোকে ব্যাপক অর্থে পুনর্বিবেচনার সুযোগ দিন। পেশাদার ক্ষেত্রে কঠোরভাবে নজর দিন। কর্মক্ষেত্রে আপনার স্থির, সার্থক অগ্রগতি বজায় থাকবে।

মিথুন (মে ২১-জুন ২১)

অনেক ক্ষেত্রে সাম্প্রতিক সপ্তাহগুলোতে জীবন কিছুটা ভয়াবহ থাকবে। ভাগ্যের পরিবর্তন হবে, উন্নত থাকবে। সমৃদ্ধ লাভ করবে সব ক্ষেত্রেই। কয়েকমাস অপেক্ষা করলে ভালও সুযোগ রয়েছে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)

চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হবে। তাই সতর্ক থাকুন। বেশি উচ্চাকাঙ্ক্ষা ভাল নয়, পরবর্তীতে সমস্যা হতে পারে। নতুন মাধ্যমের খোঁজ করুন যাতে লাভ থাকবে। বন্ধুদের সমস্যায় পাশে থাকুন। ভুল বুঝবেন না সহজেই।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)

গর্ব করার মতো অনেক কিছু আছে, তবে আপনাকে অবশ্যই নম্রতার গুণাবলী মনে রাখতে হবে। গ্রহের প্রভাব আপনার পক্ষে গুরুত্বপূর্ণ প্রতিশ্রুতি ত্যাগ বা ব্যবস্থা ভাঙ্গার জন্য খুব শক্তিশালী। আপনার বন্ধু এবং আত্মীয়দের রক্ষা করার দায়িত্ব রয়েছে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)

ব্যক্তিগত অবস্থান ক্রমশই ঊর্ধ্বমুখী। কঠোর পরিশ্রম চালিয়ে যান। শিশুদের সঙ্গে সময় কাটান। অর্থের দিকে লক্ষ্য দিন। সময়ের সঙ্গে এগিয়ে যান। পুরস্কার গ্রহণের সম্ভাবনা আছে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)

ভ্রমণের সুযোগ রয়েছে। ব্যক্তিগত কারণে গৃহীত ভ্রমণগুলো কর্মক্ষেত্র এবং অন্যান্য দায়িত্বের সঙ্গে জড়িতদের তুলনায় অনেক বেশি তাৎপর্যপূর্ণ হবে। প্রেমের দিকে ইঙ্গিত ভালো। তাড়াহুড়ো করে সব কাজে নিজেকে নিয়োজিত করবেন না।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)

যোগাযোগের একটি উৎসাহিত দিক তৈরি হবে। মেজাজ ক্রমশই উন্নত থাকবে। আত্মবিশ্বাসের সঙ্গে আপনার নিজস্ব অনন্য ধারণাগুলো সামনে রাখুন। আপনি যদি কর্মক্ষেত্রে হতাশ হন, তাহলে আপনাকে অন্য এক মাস অপেক্ষা করার জন্য প্রস্তুত থাকতে হবে যাতে অসুবিধাগুলো স্থানান্তরিত হয়।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)

নিজের দৃঢ়তা বজায় রাখুন, নাহলে ভুল হতে পারে। নিজের উত্তর সম্পর্কে আত্মবিশ্বাসী থাকুন। অর্থ নিয়োগ করা শুরু করার আগে ভেবে নিন। নতুন লোকের সঙ্গে দেখা করার সুযোগ রয়েছে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)

অনেক বিভ্রান্তির মুখোমুখি হবেন। কোনো জটিল ব্যবহারিক সমস্যা মোকাবিলা করার সেরা সময় নয় যতক্ষণ না আপনি প্রথমে আইনি পটভূমি পরীক্ষা করেন। ঘটনার পুনরবৃত্তি করুন। সহকর্মী, সহযোগী এবং বন্ধুদের তাদের স্বাচ্ছন্দ্যে রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করতে হবে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)

বুদ্ধি এবং বহুমুখী স্বভাব বজায় রাখুন। সভা, সাক্ষাৎকার এবং আলোচনার ব্যবস্থা করে এই সময়টিকে বুদ্ধিমত্তার সঙ্গে ব্যবহার করুন যেখানে আপনি আপনার দৃষ্টিভঙ্গি তুলে ধরতে পারেন। রোমান্টিক সাক্ষাৎ শিগগিরই আসছে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)

নতুন বন্ধুদের এবং এমনকি সম্পূর্ণ অপরিচিতদের সঙ্গেও অনুপ্রাণিত যোগাযোগগুলি এখন ফল দেওয়া শুরু করবে। একরকম আপনি আপনার ভবিষ্যত সম্পর্কে অনেক বেশি আশাবাদী বোধ করতে শুরু করবেন। একটি বিষয় নিশ্চিত, এবং তা হল আপনি আপনার সেরা দিয়ে কাজ করবেন। লক্ষ্যে অটল থাকুন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের