শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্য

গোপালগঞ্জে ডিজিটাল হেলথ কেয়ার ক্লিনিকের উদ্বোধন

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৮, ২২ সেপ্টেম্বর ২০২১

Google News
গোপালগঞ্জে ডিজিটাল হেলথ কেয়ার ক্লিনিকের উদ্বোধন

গোপালগঞ্জে আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ডিজিটাল হেলথ কেয়ার ক্লিনিক এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলী প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আধুনিক এই ক্লিনিকের উদ্বোধন করেন। জেলা শহরের পোস্ট অফিস মোড়ে সোহাগ হোটেল ভবনের ওপরে ১০ বেডের স্বয়ংসম্পূর্ণ আধুনিক ও মানসম্মত এ ক্লিনিক স্থাপন করেছেন গোপালগঞ্জ ডিজিটাল ডায়াগনেস্টিক সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর ও কনসালটেন্ট অমর কান্তি রায়। মূলত ডিজিটাল ডায়াগনোস্টিক সেন্টার গোপালগঞ্জের সিস্টার কনসার্ন "ডিজিটাল হেলথ কেয়ার ক্লিনিক"।

বাংলাদেশ প্রাইভেট হসপিটাল, ক্লিনিক এন্ড ডায়াগনেস্টিক ওনার্স এসোসিয়েশন (বিপিএইচসিডিওএ) গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট কাজী মেজবাহ্ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ, গোপালগঞ্জ জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. হুমায়ুন কবির, জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী জিন্নাত আলী, জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (জিপি) আলহাজ্ব এডভোকেট দেলোয়ার হোসেন সরদার, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আলী নাঈম খান জিমি।

গোপালগঞ্জ হেলথ কেয়ার ক্লিনিকের প্রতিষ্ঠাতা অমর কান্তি রায় বলেন, বাল্যকাল থেকেই মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখার স্বপ্ন ছিলো আমার। সেই স্বপ্নকে সামনে রেখে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বায়োকেমিস্ট্রি'র ওপর উচ্চতর ডিগ্রি অর্জন করে কর্মজীবনের দীর্ঘ অভিজ্ঞতা অর্জনের পর আমি গোপালগঞ্জে ডিজিটাল ডায়াগনেস্টিক সেন্টার প্রতিষ্ঠা করেছি। দীর্ঘ ১০ বছর ধরে সুনামের সাথে এ জেলায় মানুষের রোগ নিরূপণের জন্য নিরলসভাবে কাজ করে চলেছি। এরই ধারাবাহিকতায় আমি নিরাপদ মাতৃত্ব, লাইফ স্টাইল পরিবর্তন, ডায়াবেটিস ও ওবেসিটি থেকে মুক্তি এবং ঝুঁকিপূর্ণ হৃদরোগের প্রাথমিক পর্যায় নিয়ে মূলতঃ কাজ করার লক্ষ্যে আমাদের এই ক্লিনিক প্রতিষ্ঠা করা। আমি আপনাদের সকলের সার্বিক সহযোগিতা ও আশীর্বাদ কামনা করছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিরা ব্যক্তিস্বার্থ ত্যাগ করে মানবস্বার্থকে প্রাধান্য দিয়ে এ প্রতিষ্ঠানের যাবতীয় কার্যক্রম পরিচালনা করার অনুরোধ জানিয়ে নতুন এই ক্লিনিকের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

বাংলাদেশ প্রাইভেট হসপিটাল, ক্লিনিক এন্ড ডায়াগনেস্টিক ওনার্স এসোসিয়েশন (বিপিএইচসিডিওএ) গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. গৌতম কুমার বাকচী'র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে চন্দ্রদিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিএম ওবায়দুর রহমান, ইমদাদ ভূঁইয়া, অজয় রায়, শহরের বিভিন্ন ক্লিনিকের পরিচালক, ডায়াগনোস্টিক সেন্টারের পরিচালক, বিভিন্ন ফার্মেসির স্বত্বাধিকারী ও তাদের প্রতিনিধি, ঔষধ উৎপাদন প্রতিষ্ঠানের রিপ্রেজেন্টেটিভগণ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রেডিওটুডে নিউজ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের