বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

নারায়ণগঞ্জে ইজিবাইক চালক হত্যার মূল আসামীসহ দুইজন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৩, ১১ অক্টোবর ২০২১

Google News
নারায়ণগঞ্জে ইজিবাইক চালক হত্যার মূল আসামীসহ দুইজন গ্রেপ্তার

ছবি: রেডিও টুডে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপ-শহরে ইজিবাইক চালক হৃদয় হত্যাকান্ডের মূল আসামীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রবিবার রাতে রূপগঞ্জ ও গাজীপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে নিজ কার্যালয়ের সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-১১ অধিনায়ক লেফটেনেন্ট কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

তিনি জানান, হৃদয় হত্যাকান্ডের প্রধান আসামী আশিক মিয়া একজন মাদকসেবী। মাদক সেবনের টাকার জন্য গত ৮ অক্টোবর পূর্বাচল উপ-শহরে ৭ নম্বর সেক্টরে হৃদয় মিয়া নামে এক ইজিবাইক চালককে গামছা দিয়ে মুখ প্যাঁচিয়ে শ্বাসরোধ করে এবং গলা কেটে হত্যার পর তার ইজিবাইক ছিনতাই করে। পরে ইজিবাইকটি মাত্র ২০ হাজার টাকা মূল্যে গাজীপুর জেলার কালীগঞ্জ থানার পাঞ্জরা এলাকায় রমজান নামের এক ব্যক্তির কাছে বিক্রি করে দেয়।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের পর পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে র‍্যাব। পরে প্রযুক্তির সহায়তায় হত্যাকারী আশিক মিয়াকে গ্রেপ্তারের পর তার দেয়া তথ্যমতে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয় রমজান মিয়াকে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রূপগঞ্জের তালতলা এলাকার মাদক ব্যবসায়ী সবুজ আশিককে মাদকের টাকা যোগাড়ের জন্য ইজিবাইক ছিনতাইয়ের পরামর্শ দেয়। তার পরামর্শ অনুযায়ী আশিক ছিনতাই করতে গিয়ে ইজিবাইক চালক হৃদয়াকে হত্যা করে। এই হত্যাকন্ডে উৎসাহ ও প্ররোচনার অভিযোগে মাদক ব্যাবসায়ী সবুজকে গ্রেপ্তার করতে র‍্যাবের অভিযান চলছে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের