বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

মুকসুদপুরে বালু ভর্তি ট্রাক থেকে বিপুল দেশীয় অস্ত্র উদ্ধার

প্রকাশিত: ১৭:০৭, ১৬ অক্টোবর ২০২১

আপডেট: ১৭:১০, ১৬ অক্টোবর ২০২১

Google News
মুকসুদপুরে বালু ভর্তি ট্রাক থেকে বিপুল দেশীয় অস্ত্র উদ্ধার

দেশীয় অস্ত্রসহ আটক কামরুল শেখ (২০) ও সাইদুর শেখ (২৫)

এলাকায় আধিপত্য বিস্তার ও আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে অভিনব পদ্ধতিতে পাচারের সময় গোপালগঞ্জের মুকসুদপুর থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার সিন্ধিয়া ঘাট ব্রিজের ওপর থেকে বালু ভর্তি ট্রাকে অভিযান চালিয়ে লোহার কালি, ঢাল, বল্লমসহ বিপুল এ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এসময় কামরুল ও সাইদুর নামে দুজনকে আটক করে সিন্ধিয়াঘাট ফাঁড়ির পুলিশ। 
 
ফাঁড়ি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে  অভিযান চালিয়ে মুকসুদপুর উপজেলার টেকেরহাট-গোহালা সড়কের রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী খাদ্যগুদামের সন্নিকটে সিন্ধিয়া ঘাট ব্রীজের ওপর থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র বোঝাই বালুবাহী পিকআপ ভ্যানসহ চালক ও বালু বিক্রেতাকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসে। পরে পিকআপ থেকে বালু অপসারণ করে তার মধ্যে ৮টি ঢাল, ১৩০টি লোহার কালি, ১০০টি বল্লম (বাঁশের কুড়ার সঙ্গে সেটিং কালি), ১৮০টি বাঁশের কুড়া, ৩৭টি বাঁশের লাঠি উদ্ধার করে। 

এ সময় পিকআপ চালক উপজেলার রাঘদী ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের কাবুল শেখের ছেলে কামরুল শেখ (২০) ও ওহাব শেখের ছেলে বালু বিক্রেতা সাইদুর শেখ (২৫) কে পুলিশ গ্রেফতার করে।

পুলিশের ধারণা দেশীয় এসব অস্ত্র এলাকার আধিপত্য বিস্তার ও আসন্ন ইউপি নির্বাচনে প্রভাব বিস্তারের জন্য কোন একটি মহল সংগ্রহ করার চেষ্টা করেছিলো। 

এ ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক বিরাজ করছে। ইতোপূর্বে রাঘদী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ৪ জন নিহত হন। তাই এলাকাবাসী আইনশৃঙ্খলা-রক্ষাকারী বাহিনীর জোরালো তৎপরতা কামনা করেন।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের