শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

পাওনা টাকা চাওয়ার জেরে গোপালগঞ্জে যুবককে কুপিয়েছে দুর্বৃত্তরা

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩৪, ২৪ অক্টোবর ২০২১

Google News
পাওনা টাকা চাওয়ার জেরে গোপালগঞ্জে যুবককে কুপিয়েছে দুর্বৃত্তরা

গোপালগঞ্জে পাওনা টাকা চাওয়ার জেরে এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

আহত ব্যক্তির নাম নাজমুল ইসলাম নাঈম (৩০)। সে ওই এলাকায় স্থানীয় ভাড়াটে রফিকুল ইসলামের ছেলে। এ সংক্রান্তে আহত নাজমুলের পিতা নিজে বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা করেছেন।

মামলা ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ জেলা শহরের কবরস্থান এলাকার অস্থায়ী বাসিন্দা আব্দুর রহমান মোল্লার ছেলে মো. আলতাফ হোসেন ১২ লক্ষ টাকা চুক্তিতে ৪ লক্ষ টাকা বেতনে কানাডায় নেওয়ার কথা বলে ৮ লক্ষ টাকা নেন রফিকুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম নাঈমের নিকট থেকে। পরবর্তীতে তাকে বিদেশ না নিলে এবং পাওনা টাকা ফেরত না দিলে একাধিক সালিশ বৈঠকের পর ভুক্তভোগী নাজমুল নিরুপায় হয়ে গোপালগঞ্জ সদর আমলী আদালতে আলতাফ হোসেন ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। 

উক্ত মামলায় বিচারিক আদালত আলতাফ হোসেনকে জেলহাজতে প্রেরণ করেন। পরবর্তীতে, আপোষ-মিমাংসার শর্তে গত ৬ অক্টোবর আলতাফ হোসেনের জামিন দেন বিজ্ঞ আদালত। গত ১৪ অক্টোবর গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভা কক্ষে এ বিষয়ে আপোষ-মীমাংসার জন্য ধার্য্য ছিলো।

কিন্তু গত ১৩ অক্টোবর রাতে আলতাফ হোসেন ও তার শ্যালক রিপন সহ আরো অজ্ঞাত কয়েকজন নাজমুলকে একা পেয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়া হয়েছে।

এদিকে বিষয়টি ভিন্নদিকে প্রবাহিত করতে অভিযুক্ত মো. আলতাফ হোসেনের স্ত্রী ও তাঁর আত্মীয়-স্বজন সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের