শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

লৌহজংয়ে পুকুরে মিলল নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৬:১৯, ১৭ ডিসেম্বর ২০২১

Google News
লৌহজংয়ে পুকুরে মিলল নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ

প্রতীকী ছবি

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় ময়না আক্তার ওরফে হিমু (১০) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার কনকসার ইউনিয়নের কাহেতারা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ময়না স্থানীয় ১নং সরকারি কাহেতারা প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। সে কাহেতারা গ্রামের হানিফ বেপারির মেয়ে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার ময়নার বাড়ির পাশের পরিত্যক্ত একটি পুকুরের পাড়ে সাদা বস্তা পড়ে ছিল। কুকুর বস্তাটি টানাটানি করছিল। সেখানে গিয়ে বস্তার মুখ খুলতেই ময়নার লাশ দেখা যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

নিহত ময়নার বাবা হানিফ জানান, বুধবার দুপুর থেকে আমার মেয়ে নিখোঁজ ছিল। সম্ভাব্য সকল জায়গায় আমরা খোঁজাখুঁজি করি। গ্রামের প্রতিটা মসজিদে মাইকিং করি।কোথাও খুঁজে পাইনি। মেয়ে নিখোঁজের সংবাদে দিশেহারা হয়ে যাই। আজ আমার মেয়ের লাশ বস্তাবন্দি অবস্থায় পেলাম। আমার ছোট মেয়েটিকে এভাবে হত্যা করে বস্তায় ভরা হলো। আমাদের তো কারো সাথে কোনো শত্রুতা নেই।  কি দোষ ছিল মেয়েটির? যারা  আমার মেয়েকে এভাবে মারলো আমি তাদের বিচার চাই।

লৌহজং থানার পরিদর্শক (তদন্ত) মহিদুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরিবার জানিয়েছে, শিশুটি বুধবার থেকে নিখোঁজ ছিল। শিশুটির গলায় চেপে ধরার দাগ দেখা গেছে। প্রাথমিকভাবে শিশুটি পাশবিক নির্যাতনের শিকার হয়েছে বলে ধারণা করছি। তবে প্রকৃত ঘটনা মরদেহ ময়নাতদন্ত শেষে ও তদন্ত সাপেক্ষে বলা যাবে। তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের