বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

নারায়ণগঞ্জে মুরাদ হাসানের বিরুদ্ধে মামলা তদন্তের নির্দেশ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৬:৩৫, ৭ ফেব্রুয়ারি ২০২২

Google News
নারায়ণগঞ্জে মুরাদ হাসানের বিরুদ্ধে মামলা তদন্তের নির্দেশ

ফাইল ছবি

মামলার আবেদনের দেড় মাস পর সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মানহানি মামলা গ্রহণ করেছে নারায়ণগঞ্জের একটি আদালত। রোববার দুপুরে শুনানি শেষে আদালত মামলাটি গ্রহণ করে তা তদন্তের জন্য জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে মামলায় আসামি করা হয়েছে ইউটিউব চ্যানেলের উপস্থাপক মোহাম্মদ মহিউদ্দিন ওরফে নাহিদ হেলালকেও।

রোববার দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান মোল্লার আদালতে মামলাটির শুনানি হয়। পরে আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

গত বছরের ২৩ ডিসেম্বর নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুর রহমানের আদালতে মামলার এ আবেদন করেছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক একেএম ওমর ফারুক।

তিনি বলেন, ‘মুরাদ হাসান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নাতনি জাইমা রহমানের নামে অশালীন মন্তব্য করেছেন। তাকে নিয়ে মিথ্যা, বানোয়াট মন্তব্য করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘মুরাদ হাসানের মন্তব্যে জিয়া পরিবারের সম্মান ক্ষুণ্ন হয়েছে। এজন্য মুরাদ হাসানসহ ইউটিউব চ্যানেলের উপস্থাপক মোহাম্মদ মহিউদ্দিন ওরফে নাহিদ হেলালকে আসামি করে মামলার আবেদন করেছিলাম। দেড় মাস পর আদালত মামলাটি গ্রহণ করে ডিবি পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।’

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের