মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

বুরো বাংলাদেশ গ্রাহকদের সঞ্চয় ও ঋণের কিস্তি পরিশোধ উপায়-এ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩২, ১৭ জুন ২০২২

Google News
বুরো বাংলাদেশ গ্রাহকদের সঞ্চয় ও ঋণের কিস্তি পরিশোধ উপায়-এ

বুরো বাংলাদেশের গ্রাহকরা উপায়ের মাধ্যমে তাদের ঋণের কিস্তি পরিশোধ করতে পারবেন। পাশাপাশি, বুরো বাংলাদেশের ২২ লাখের বেশি গ্রাহক তাদের সঞ্চয় স্কীমের টাকাও উপায় এর মাধ্যমে জমা দিতে পারবেন।

উপায় এর ব্যবস্থাপনা পরিচালক সিইও রেজাউল হোসেন এর উপস্থিতিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন উপায় চিফ সেলস এ্যান্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত এবং বুরো বাংলাদেশের অপারেশন ডিরেক্টর ফারমিনা হোসেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বুরো বাংলাদেশের ডিরেক্টর-ফাইনান্স, এম মোশারফ হোসেন, ডিরেক্টর-রিস্ক ম্যানেজমেন্ট, প্রাণেশ চন্দ্র বনিক এবং উপায় এর ডেপুটি ডিরেক্টর শাকিব আলতাফ, এ্যাসিসটেন্ট ডিরেক্টর হাসান মোহাম্মদ জাহিদ, একাউন্ট ম্যানেজার মো. মামুনুর রশিদ একাউন্ট ম্যানেজার মো. মাহফুজুর রহমান।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারিউপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট -কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন। বর্তমানে উপায় এর গ্রাহক সংখ্যা ৫০ লাখ এবং দেশব্যাপী এক লাখ উপায় পয়েন্ট রয়েছে।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের