বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

চট্টগ্রামে টিসিবির পণ্য বিক্রি শুরু

চট্টগ্রাম অফিস

প্রকাশিত: ১৮:৩১, ৬ অক্টোবর ২০২১

আপডেট: ১৯:০৯, ৬ অক্টোবর ২০২১

Google News
চট্টগ্রামে টিসিবির পণ্য বিক্রি শুরু

ফাইল ছবি।

চট্টগ্রাম  মহানগরীতে  বুধবার থেকে আবার শুরু হচ্ছে টিসিবির ন্যায্যমূল্যের পণ্য বিক্রি। বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রীর দাম সহনীয় রাখতে ভোক্তাদের মাঝে চিনি, পেঁয়াজ, সয়াবিন তেল ও মসুর ডাল বিক্রি করা হবে। 

টিসিবি সূত্রে  জানাগেছে, এজন্য নগরীতে ৯টি ভ্রাম্যমাণ ট্রাক দেওয়া হয়েছে। এসব ট্রাক নগরীর বিভিন্ন স্পটে ঘুরে ঘুরে সাধারণ মানুষের মাঝে নিত্যপণ্য বিক্রি করবে।

 টিসিবি চট্টগ্রাম আঞ্চলিক অফিসের প্রধান জামাল আহমেদ বলেন, নগরীতে ৯টি ট্রাক এবং জেলা ও উপজেলায় ৯টি ট্রাকে করে চিনি, পেঁয়াজ, সয়াবিন তেল ও মসুর ডাল বিক্রি হবে। এই কর্মসূচি ২৮ অক্টোবর পর্যন্ত চলবে।

তিনি জানান, একজন গ্রাহক ট্রাক থেকে ৩০ টাকা দামে ২ কেজি পেঁয়াজ, ৫৫ টাকা দামে ২ কেজি মসুর ডাল, ৫৫ টাকা দামে ২ কেজি চিনি এবং ১ লিটার সয়াবিন তেল ১০০ টাকায় ক্রয় করতে পারবেন।

বাজারে দ্রব্যমূল্যের উধর্বগতির কারণে সাধারণ মানুষের কাছে দিন দিন টিসিবির পণ্যের চাহিদা বাড়ছে। বিশেষ করে নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের মানুষরা টিসিবির পণ্যের প্রতি  তুলনামুলক বেশি আগ্রহী। 

 বুধবার নগরীর জামাল খান সড়কে দেখা গেছে অনেক মানুষ লাইনে দাড়িয়ে পণ্য কিনছে। লাইন দীর্ঘ হওয়ায় পণ্য হতে পেতে অনেক সময় ব্যয় হচ্ছে। 

সাধারণ মানুষের মাঝে টিসিবির পণ্যের চাহিদা বাড়লেও বিশাল নগরীতে মাত্র ৯টি ট্ট্রাকের পণ্য বিক্রী চাহিদার বিপরীতে  একেবারেই কম। ।

 

 

রেডিওটুডে নিউজ/এসএন/এমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের