বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

পেট্রোল পাম্পে গ্যাস বিক্রি করেত চুক্তি সই

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৪:০১, ৮ অক্টোবর ২০২১

আপডেট: ১৪:৫৪, ৮ অক্টোবর ২০২১

Google News
পেট্রোল পাম্পে গ্যাস বিক্রি করেত চুক্তি সই

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদুর রহমান এবং ডেল্টা এলপিজি লিমিটেডের পক্ষে পরিচালক মো. মুস্তাফিজুর রহমান চুক্তিতে সই করেন।

তরল পেট্রলিয়াম গ্যাস- এলপিজির (অটোগ্যাস) বাজার বাড়াতে পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান পদ্মা অয়েল কোম্পানির সঙ্গে কাজ করবে ডেল্টা এলপিজি লিমিটেড। এ লক্ষ্যে প্রতিষ্ঠান দুটির মধ্যে একটি চুক্তি সাক্ষরিত হয়েছে। 

বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজারে এক অনুষ্ঠানে এই চুক্তি সই হয়। পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদুর রহমান এবং ডেল্টা এলপিজি লিমিটেডের পক্ষে পরিচালক মো. মুস্তাফিজুর রহমান চুক্তিতে সই করেন।

চুক্তি অনুযায়ী, পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের নিবন্ধিত ফিলিং স্টেশনে (পেট্রোল পাম্প) এলপিজি পাম্প স্থাপন ও অটোগ্যাস সরবরাহ করতে পারবে ডেল্টা এলপিজি লিমিটেড। প্রতি লিটার এলপিজি বিক্রিতে ৫০ পয়সা করে রয়্যালটি পাবে পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড। দীর্ঘদিন ধরে জ্বালানি তেল বিক্রয়ের ব্যবসায় জড়িত পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের রয়েছে প্রায় সাত শতাধিক নিবন্ধিত ফিলিং স্টেশন বা পেট্রোল পাম্প।

চুক্তি সই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের মহাব্যবস্থাপক (বিপণন) সোহেল আব্দুল্লাহ, উপ-মহাব্যবস্থাপক (বিক্রয়) মো. ইব্রাহিম হামিদুর রহমান, সহকারী মহাব্যবস্থাপক (আইন) এস এম রেজাউর রহিম, বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের উপ-ব্যবস্থাপক মো. আহম্মদুল্লাহ, ডেল্টা এলপিজি লিমিটেডের মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) মো. জাকারিয়া মঈন, জ্যেষ্ঠ বিক্রয় ব্যবস্থাপক মো. নাছিম আলী, ব্যবস্থাপক (পরিচালন) মো. আমিনুল হক এবং ব্যবস্থাপক (রেগুলেটরি অ্যাফেয়ার্স) মোহাম্মদ আরজু মিয়া।

বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের (বিপিসি) অঙ্গপ্রতিষ্ঠান পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড ও ডেল্টা এলপিজি দেশের শীর্ষস্থানীয় নতুন প্রজন্মের জ্বালানি সরবরাহকারী প্রতিষ্ঠান। এর আগে জ্বালানি তেল বিপণনকারী অন্য দুইটি সরকারি প্রতিষ্ঠান যমুনা অয়েল কোম্পানি লিমিটেড এবং মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের সঙ্গেও পেট্রোল পাম্পে অটোগ্যাস বিক্রিতে চুক্তি করেছে ডেল্টা এলপিজি।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের