শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

‘বর্তমানে সনদপত্রের কোনও গুরুত্ব পৃথিবীতে নেই’

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০২:১৭, ১৪ আগস্ট ২০২২

Google News
‘বর্তমানে সনদপত্রের কোনও গুরুত্ব পৃথিবীতে নেই’

প্রফেসর ড. মুহাম্মদ জাফর ইকবাল বলেছেন, ‘বর্তমানে সনদপত্রের কোনও গুরুত্ব পৃথিবীতে নেই। তুমি কী জানো এবং কতটা জানো এটাই সবচাইতে গুরুত্বপূর্ণ।

শনিবার (১৩ আগস্ট) উত্তরা ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ডিপার্টমেন্টের বাইনারি ফেস্টে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতি বছরের মতো এবারও উত্তরা ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ডিপার্টমেন্টের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে বাইনারি ফেস্ট-২০২২।

ড. মুহাম্মদ জাফর ইকবাল বলেন, উত্তরা ইউনিভার্সিটি ডিপার্টমেন্ট অফ কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) শিক্ষকরা ইয়াং, এ বিষয়টি খুব ভালো লেগেছে। তাদের হাতে এই ডিপার্টমেন্ট থাকলে অনেক কাজ হবে। যে সমস্ত কাজের দ্বারা ডিপার্টমেন্ট এবং শিক্ষার্থীরা উপকৃত ও সমৃদ্ধ হবে।

বাইনারি ফেস্ট ২০২২ এ গেস্ট অফ অনার হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা ইউনিভার্সিটির প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইয়াসমীন আরা লেখা।‌ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির বোর্ড অফ ট্রাস্টিজ নাবিদ আজিজ এবং এডভাইজার এডমিশন অ্যান্ড প্রমোশন আবিদ আজিজ । সভাপতিত্ব করেন উত্তরা ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর ড. এ এইচ এম সাইফুল্লাহ সাদী।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের