শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

জবি শিক্ষক সমিতির সভাপতি আইনুল ,সাধারণ সম্পাদক লুৎফর

জবি সংবাদদাতা

প্রকাশিত: ০৭:৩৩, ২৪ ডিসেম্বর ২০২২

Google News
জবি শিক্ষক সমিতির সভাপতি আইনুল ,সাধারণ সম্পাদক লুৎফর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠনা করা হয়েছে। এতে সভাপতি পদে অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোঃ আইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক রসায়ন বিভাগের অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান নির্বাচিত হয়েছেন। 

সহ-সভাপতি পদে গণিত বিভাগের অধ্যাপক ড. মোঃ সরোয়ার আলম, কোষাধ্যক্ষ পদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মিরাজ হোসেন এবং  যুগ্ম সাধারণ সম্পাদক পদে উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ. এম. এম. গোলাম আদম নির্বাচিত হয়েছেন। 

এছাড়াও সদস্য পদে সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোঃ ছিদ্দিকুর রহমান, রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোঃ সৈয়দ আলম,  ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক আয়েশা আক্তার, বায়োক্যামিস্ট্রি এন্ড মলিক্যুলার বায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত জাহান পান্না,  অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক দীপিকা মজুমদার, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম, ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নুরুল আমিন এবং ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আব্দুল মালেক নির্বাচিত হয়েছেন। 

নির্বাচিত প্রতিনিধিগণ উপাচার্য (ভারপ্রাপ্ত) ও ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। 

এসময় উপাচার্য (ভারপ্রাপ্ত) নির্বাচিত প্রতিনিধিদের  মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে সমুন্নত রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে একটি আধুনিক এবং আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলার জন্য সবাইকে একসাথে কাজ করার আহবান জানান। 

উল্লেখ্য, নির্বাচনে ছয়টি পদে ৩০ জন পদপ্রত্যাশী শিক্ষক লড়াই করেন। তাদের মধ্যে থেকে ১৫ জন নির্বাচিত হন। এবার নির্বাচনে মোট ভোটার ৬৭৫ এবং ভোটে অংশগ্রহণ করেন ৫০৫ জন শিক্ষক।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের