বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫১, ১ জুলাই ২০২১

আপডেট: ১৯:৫৩, ১ জুলাই ২০২১

Google News
ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের নতুন কমিটি গঠন

ঢাবি ক্লাবের সভাপতি ড. ওবায়দুল ইসলাম, সম্পাদক আব্দুর রহিম

ঢাকা বিশ্ববিদ্যালয়র ক্লাবের ২০২১-২০২২ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলাম ও সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগি অধ্যাপক ড. মো. আবদুর রহিম পুনরায় মনোনীত হয়েছেন। বৃহস্পতিবার (১ জুলাই) ঢাবির জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ক্লাবের বার্ষিক সাধারণ সভা ২০২০-২০২১ সেশনের সভাপতি অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলামের সভাপতিত্বে অনলাইন ভার্চুয়াল প্লাটজুম সফটওয়্যার-এর মাধ্যমে বুধবার (৩০ জুন) সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হয়। সভার শুরুতে বিগত বছরে ক্লাবের মরহুম সদস্য, কোভিড-১৯ পরিস্থিতি ও অন্যান্য কারণে মারা যাওয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও জাতীয় আন্তর্জাতিক পর্যায়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের স্বরণে ১ মিনিট নিরবতা ও শোক প্রস্তাব গ্রহণ করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পূর্তিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীসহ এই পরিবারের সকল সদস্যদের ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জ্ঞাপন করা হয়।

ক্লাবের ২০২০-২০২১ সেশনের সম্পাদক ড. মো. আবদুর রহিমর সঞ্চালনায় এ সভায় নতুন কমিটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও সদ্য সাবেক বিজ্ঞান অনুষদের ডীন এবং রসায়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. তোফায়েল আহমদ চৌধুরী।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফিন্যান্স বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী ও ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার, কোষাধ্যক্ষ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো. নুরুল আমিন, যুগ্ম-সম্পাদক ব্যবসায় প্রশাসন ইনিষ্টিটিউটের সহযোগী অধ্যাপক ড. রেজাউল কবির ও জিন প্রকৌশল ও জীব প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নাজমুল আহসান, সদস্য হিসেবে ব্যবসায় প্রশাসন ইনিষ্টিটিউটের অধ্যাপক ড. মো. মহিউদ্দিন, প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. ছগীর আহমেদ, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. মো. আকরাম হোসেন, ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের অধ্যাপক ড. মো. শাহ্ এমরান, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক এস এম রেজাউল করিম, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আবু হোসেন মুহম্মদ আহসান, গ্রাফিক ডিজাইনের সহকারী অধ্যাপক ফারজানা আহমেদ, উপ-হিসাব পরিচালক (ইন্টা.অডিট শাখা) জনাব খোরশেদ আলম মনোনীত হয়েছেন।

এছাড়াও ২০১৯-২০২০ সেশনের সভাপতি অনুজীব বিভাগের অধ্যাপক ড. মো. মজিবুর রহমান ও সম্পাদক রসায়ন বিভাগের অধ্যাপক ড. আবদুস সালাম সদস্য (পদাধিকার বলে) মনোনীত হয়েছেন।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের