শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

বিচ্ছেদ হয়নি শাকিব-বুবলি দম্পতির, বিস্তারিত জানাবেন বুবলী

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ০০:০৫, ১ অক্টোবর ২০২২

Google News
বিচ্ছেদ হয়নি শাকিব-বুবলি দম্পতির, বিস্তারিত জানাবেন বুবলী

শাকিব খান ও বুবলী

ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশের পর থেকে তুমুল আলোচনায়। সামাজিক যোগাযোগমাধ্যমে সব জায়গায় ছিল একটি প্রশ্ন, কবে মা হলেন বুবলী? আর কে তার সন্তানের বাবা?

তবে আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব খান ও বুবলী সন্তানের সঙ্গে নিজেদের ছবিসহ ফেসবুকে পোস্টে নিজেদেরকে সন্তানের বাবা-মা বলে জানিয়েছেন।

যদিও এতেই সব জল্পনার অবসান ঘটেনি। ভক্তদের এখনকার কৌতুহল শাকিব-বুবলী কবে বিয়ের পিঁড়িতে বসেছিলেন? এ ব্যাপারে অবশ্য সঠিক তথ্য দিতে পারেননি শাকিব-বুবলীর ঘণিষ্ঠরাও।

নাম প্রকাশ না করার শর্তে ঢাকাই এ জুটির ঘণিষ্ঠজনরা জানান, সন্তানের খবর প্রকাশ্যে আসলেও শাকিব-বুবলী কবে বিয়ে করেছেন, তা তারাও সঠিকভাবে জানেন না।

তবে তাদের ধারণা, ২০১৯ সালে নারায়ণগঞ্জের একটি রিসোর্টে শাকিব-বুবলী ঘরোয়াভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। কিছুদিন তাদের সম্পর্ক ভালো চললেও দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন তারা যোগাযোগও কম ছিল দুজনের মধ্যে।

সন্তান ও বিয়ের খবর প্রকাশ্যে আসার পরপরই শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়ে পড়ে। তবে তা সত্য নয় বলে দাবি করেছেন বুবলীর পারিবারিক সূত্র।

সূত্রটি জানিয়েছে, শাকিব খান ও শবনম বুবলীর এখনও বিচ্ছেদ হয়নি, এটা শতভাগ নিশ্চিত। তারা এখনো স্বামী-স্ত্রী আছেন। বিচ্ছেদ হওয়ার পর কেউই সন্তানের নাম ও ছবি এভাবে প্রকাশ্যে আনে না। তারা সন্তান নিয়ে ভালোই আছেন।

বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পর এ বিষয়টি নিয়ে বুবলীও অবশ্যই গণমাধ্যমে বিস্তারিত জানাবেন বলে জানিয়েছে সূত্রটি।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের