বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

অন্তর্বাস নিয়ে ট্যাবু ভাঙতে ভিডিও বানালেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০২:৩৪, ২৭ জুলাই ২০২১

আপডেট: ০২:৩৪, ২৭ জুলাই ২০২১

Google News
অন্তর্বাস নিয়ে ট্যাবু ভাঙতে ভিডিও বানালেন শ্রীলেখা

শ্রীলেখা মিত্র

শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজটা ঠিকই পরেছেন শ্রীলেখা মিত্র, তবে অজান্তে বেরিয়ে গেছে ব্রেসিয়ারের স্ট্র্যাপ। সেটে যাওয়ার আগে সাজ ঠিক আছে কিনা জানতে চাইলেন সহযোগীর কাছে। তখনই পুরুষ কণ্ঠে কেউ উত্তর দিলেন, 'ঠিক আছে। তবে ব্রা'র স্ট্র্যাপটা একটু দেখা যাচ্ছে।' শোনার সঙ্গে সঙ্গে হুড়মুড় করে শ্রীলেখা ব্লাউজ টেনে স্ট্র্যাপ ঢাকতে গিয়েও আগের মতো করে রাখলেন।

তার শরীরী ভাষা বুঝিয়ে দিয়েছে, যেমন ছিলেন তেমনই থাকবেন। ব্রেসিয়ারের স্ট্র্যাপ লুকোনোর কী আছে? এমনই একটি ভিডিও তার ইন্সটাগ্রাম আইডিতে পোষ্ট করেছেন এ ভারতীয় তারকা।

ভারতের আনন্দবাজার অনলাইনের সাথে সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘আমি এখন ‘রণং দেহি’ মূর্তিতে। সমাজের জঞ্জাল সরাতে কোমর বেঁধে নেমেছি। একুশ শতকেও যদি এত কিছু ট্যাবু নিয়ে চলতে হয়, এর থেকে লজ্জার আর কিছু নেই।’’ সেই জায়গা থেকেই তিনি অন্তর্বাস আড়াল করতে গিয়েও করেননি, দাবি শ্রীলেখার।

অভিনেত্রীর পাল্টা যুক্তি, মেয়েদের স্তন আছে। তারা ব্রেসিয়ার বা অন্তর্বাস পরেন। সবাই জানেন। এখন অনলাইনে খোলাখুলি সেগুলি বিক্রি হয়। কত রকমারি স্ট্র্যাপ এবং ডিজাইনের অন্তর্বাসও বেরিয়েছে। পাতলা পোশাকের নীচে রঙিন অন্তর্বাস পরে ছবি দেওয়া বলিউডের নায়িকাদের হাল-ফ্যাশন। সেখানে ব্রা-এর স্ট্র্যাপ বেরোলেই যত নীতিকথা! তিনি আর এ সবকে পাত্তা দেন না বলা সোজসুজি জানিয়ে দেন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের