শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

সুবাহর মামলায় খালাস পেলেন ইলিয়াস

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০০:১১, ২৮ জুলাই ২০২২

Google News
সুবাহর মামলায় খালাস পেলেন ইলিয়াস

গায়ক ইলিয়াস হোসাইন নারী নির্যাতনের মামলায় খালাস পেয়েছেন। আজ বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক আবেরা সুলতানা খানম এই রায় ঘোষণা করেন।

এর আগে গত সোমবার মডেল শাহ হুমায়রা হোসেন সুবাহ আদালতে সাক্ষ্য দেন। তিনি সাক্ষ্য শেষে মামলাটি প্রত্যাহার করতে চান বলে বিচারককে জানান। এই আবেদন শেষে বিচারক উভয়পক্ষের উপস্থিতির জন্য গতকাল মঙ্গলবার শুনানির দিন ধার্য করেন। এরপরে সুবাহ দেনমোহরের ১০ লাখা বুঝে পেয়েছেন মর্মে আদালতে জানান এবং তাদের মধ্যে মামলায় আপস হয়ে গেছে জানান। শুনানি শেষে বিচারক আজ মামলার রায়ের তারিখ নির্ধারণ করেন।

আদালতের সরকারি কৌঁসুলি আফরোজা আহমেদ অরেঞ্জ এ বিষয়ে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

নথি থেকে জানা গেছে, এ বছরের ৩ জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(গ)/৩০ ধারায় যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে ইলিয়াসকে আসামি করে রাজধানীর বনানী থানায় মামলা করেন সুবাহ। এ মামলার পরে এ বছরের মার্চে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের নারী সহায়তা ও তদন্ত বিভাগের উপ-পরিদর্শক মাসুমা আফ্রাদ ঢাকার সিএমএম আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এই মামলায় সাক্ষী করা হয়েছে ১১ জনকে।

এদিকে মামলার পরে ইলিয়াস উচ্চ আদালতের ছয় সপ্তাহের আগাম জামিন নেন। কিন্তু আত্মসমর্পণ করে জামিন শুনানির দিন আদালতে উপস্থিত না হওয়ায় গত ২২ মার্চ ইলিয়াসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর ভারপ্রাপ্ত বিচারক জুলফিকার হায়াত।

উল্লেখ্য, গত বছরের ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও মডেল শাহ হুমায়রা সুবাহ

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের