শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

একইদিনে তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন `অপু`

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ০৫:০৯, ৩০ সেপ্টেম্বর ২০২২

Google News
একইদিনে তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন `অপু`

খলনায়ক হিসেবে প্রশংসা কুড়াচ্ছেন অপু

রাশেদ মামুন অপু ক্যারিয়ারের প্রথমে লোক হাসিয়ে জনপ্রিয়তা পেয়েছেন । এরপর একই ঘরানার চরিত্র নিয়ে বারবার হাজির হয়েছেন। হাস্যরস জোগানোর উপযুক্ত অভিনেতা হিসেবে পরিচিতি আসে অপুর।

কমেডি এই অভিনেতার ভেতর লুকিয়ে ছিল এক মারাত্মক খল অভিনেতা। সেটা প্রকাশ ঘটতেই সময় যেন হাতের মুঠোয় ধরা দেয় তার। বর্তমানে ছোটপর্দার সীমানা ছাড়িয়ে ব্যস্ত হয়ে পড়েছেন চলচ্চিত্র ও ওটিটি মাধ্যমে। এরই ধারাবাহিকতায় এক দিনে তিনটি সিনেমায় নাম লিখিয়েছেন তিনি।

গতকাল বুধবার (২৮ সেপ্টেম্বর) ‘লাল শাড়ি’, ‘চাদর’ ও ‘প্রহেলিকা’ নামের তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘তিনটি সিনেমা নিয়ে কথাবার্তা আগেই হয়েছিল। এতোদিন শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে সময় করতে পারছিলাম না। গতকাল বুধবার সময় করে সাইন করে ফেললাম। একসাথে তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া আমার জন্য অনেক আনন্দের ব্যাপার।’

কোন সিনেমায় কি চরিত্রে অভিনয় করেছেন— সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি। চরিত্র তিনটি সম্পর্কে তিনি বলেন, ‘তিনটি চরিত্র একাবারে ভিন্নরকম। একটি হচ্ছে শহরের বস্তি কেন্দ্রিক আন্ডারওয়ার্ল্ডের সাথে জড়িত। আরেকটি ভিলেজ পলিটিক্সের সাথে জড়িত। আর অন্যটি হচ্ছে পুলিশ অফিসারের চরিত্র।’

‘চাদর’ সিনেমায় অপু অক্টোবরের ৪ তারিখ থেকে শুটিংয়ে অংশ নেবেন। বন্ধন বিশ্বাস পরিচালিত ‘লাল শাড়ি’ ছবিতে তিনি কাজ শুরু করবেন নভেম্বরের মাঝামাঝি সময়ে।ছবিটি অপু বিশ্বাস প্রযোজিত প্রথম চলচ্চিত্র। ‘প্রহেলিকা’ ছবিটি নির্মাণ করবেন চয়নিকা চৌধুরী। এই ছবির জন্য অপু ক্যামেরার সামনে দাঁড়াবেন আগামী ডিসেম্বরে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের