শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

কস্টিউম পরা ছবি পোস্ট করে ভাইরাল বুবলী!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:১১, ২ অক্টোবর ২০২২

Google News
কস্টিউম পরা ছবি পোস্ট করে ভাইরাল বুবলী!

শবনম বুবলী

শুটিংয়ে ফিরেছেন বাবা শাকিব খান ও মা বুবলী। সন্তান শেহজাদ খান বীরের ছবি সবার সামনে আনার পরদিনই তারা শুটিংয়ে ফিরলেন। শাকিব খান ও বুবলীর ঘটে যাওয়া ঘটনা প্রকাশ পেলে গণমাধ্যম ও সাধারণ মানুষের প্রবল আগ্রহ বেড়ে যায় এই জুটিকে নিয়ে। তাই শুটিং বাড়িতে নিরাপত্তার অংশ হিসেবে সাধারণ মানুষ ও গণমাধ্যম কর্মীদের ঢুকতে দেওয়া হচ্ছে না।

'লিডার, আমিই বাংলাদেশ' ছবির শুটিংয়ের এক পর্যায়ে বুবলি কস্টিউম পরা একটি ছবি তার সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। তারপরই বুবলীর ভক্তদের লাইক ও কমেন্টের হিড়িক পড়ে যায়।  ছবিটি ভাইরাল হয়ে যায় খুব অল্প সময়েই। জানা গেছে, ছবিটি পোস্ট করার প্রথম ঘন্টায় ৬২ হাজার লাইক, ১০ হাজার মন্তব্য এবং শেয়ার হয়েছে ৬০ বার। যা এর আগে কখনও হয়নি। 

বুবলীর করা পোস্টে তার ভক্তরা বিভিন্ন রকম মন্তব্য ছুড়ে দিয়েছেন। কেউ লিখেছেন, বুবলীর সাথে ছবিতে শাকিব থাকলে বেশি ভালো হতো। আবার কেউ বুবলীকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও রয়েছে হাজার রকম মন্তব্য। তবে এ প্রসঙ্গে বুবলী বলেন, যে যায়ই মন্তব্য করুন না কেন, আমি শিল্পী হিসেবে সবাইকে সন্মান করি।

'লিডার, আমিই বাংলাদেশ' ছবির শুটিং আগেই শেষ হয়েছিল। বাকি ছিল শুধু গানের শুটিং। একটি গানের শুটিং আজই শেষ হয়ে যাচ্ছে। অন্য আরেকটি গানের শুটিংয়ে শুধু বুবলী অংশ নিবেন বলে জানা যায়। এদুটো গানের শুটিং শেষ হলেই ছবির কাজ শেষ হয়ে যাবে। 'লিডার, আমিই বাংলাদেশ' ছবির মুক্তি চলতি বছরই হবার কথা রয়েছে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের