মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আমেরিকা যাওয়ার ভিসা পেয়েছেন চিত্রনায়িকা পূজা চেরি

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ০৫:২৮, ৩ অক্টোবর ২০২২

Google News
আমেরিকা যাওয়ার ভিসা পেয়েছেন চিত্রনায়িকা পূজা চেরি

ভিসা হাতে পূজা চেরি

গুঞ্জন চলছিল আমেরিকা উড়াল দিচ্ছেন ঢালিউড অভিনেত্রী পূজা চেরী। এরইমধ্যে সকল আয়োজন সম্পন্ন। এ বিষয়ে তখন মুখ না খুললেও এবার তিনি জানিয়েছেন গুঞ্জনটি সত্য। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি প্রকাশ করে জানিয়েছেন মা-মেয়ে দুজনেই হাতে পেয়েছেন যুক্তরাষ্ট্রের ভিসা।  

সামাজিক যোগাযোগমাধ্যমে আজ রোববার নিজের ও তার মায়ের ভিসার ছবি প্রকাশ করেন পূজা। এসময় পূজার হাস্যোজ্জল মুখ দেখে বোঝা যাচ্ছিল বেশ উচ্ছ্বসিত তিনি। ক্যাপশনেও পাওয়া যায় সেই আভাস।অভিনেত্রী লিখেছেন, অবশেষে পেলাম।

এর আগে একটি পোস্টে নিজের কিছু ছবি প্রকাশ করেন পূজা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যে মুহূর্তে আপনি যত্ন নেওয়া বন্ধ করবেন ওই মুহূর্তে সব আরও সুন্দর হয়ে ওঠে। অন্যকে খুশি করতে নিজের সময় নষ্ট করবেন না।’

ক্যাপশনটি পড়ে নড়েচড়ে বসেছেন অনেকে। শুভ্র পোশাকের পূজার মাঝে শুভ্রতা খুঁজে পেলেও তার কথাগুলোতে অনেকে খুঁজে পাচ্ছেন চাপা অভিমানের গন্ধ। একাধিক ছবির কাজে ব্যস্ত এই নায়িকার অভিমানের কারণ হয়ে দাঁড়ালো কে— ভক্তরা আছেন সেই ভাবনায়।

এদিকে অপু-বুবলীর পর শাকিব খানের সঙ্গে পূজা চেরির নাম জড়িয়ে চলছে গুঞ্জন। শোনা গেছে কিং খানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। আমেরিকার যাওয়ার পেছনেও নাকি অন্যতম কারণ ছিল এটাই। তবে এই ব্যাপারে মুখে কুলুপ এঁটে রয়েছেন পূজা চেরি।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের