বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

‘আমার কাছে ঘেঁষবেন না, আমি বিবাহিত’

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:২৮, ১৭ জানুয়ারি ২০২৩

Google News
‘আমার কাছে ঘেঁষবেন না, আমি বিবাহিত’

সম্প্রতি প্রেমিক আদিলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্তে। তবে বিয়ে নিয়ে জলঘোলাও কম হয়নি। কখনও আদিল এই বিয়েকে অস্বীকার করছেন, তো কখনও আবার রাখিকেই বউ হিসেবে মেনে নিচ্ছেন। আদিলের মুখে নানারকম কথা শুনে তো রাখি একেবারে নাজেহাল।

অবশেষে সব জটিলতা দূরে ঠেলে সম্প্রতি আদিল রাখিকে স্ত্রীর মর্যাদা দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রাখি ও আদিলের বিয়ের ছবি যে একেবারেই আসল, তাও স্বীকার করেছেন আদিল। আর তাই তো আদিলের স্ত্রী হয়ে রাখিও খুব খুশি। বিয়ের পর নামও পরিবর্তন করে রেখেছেন রাখি সাওয়ান্তে ফাতিমা।

তবে বিয়ের পর আরেকটি নতুন জটিলতা সৃষ্টি হয়েছে। ভক্তদের সঙ্গে ছবি তোলার ক্ষেত্রে এ জটিলতা দেখা দিয়েছে।  

জানা যায়, এতদিন অনুরাগীরা রাখিকে সামনে পেলে ছবি তোলার জন্য পাগল হতেন। রাখিও নানা সময়ে আবদার মেটাতেন। তবে বিয়ের পর যে রাখি একেবারেই বদলে গেছেন তার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, এক অনুরাগী রাখির সঙ্গে ছবি তুলতে চাইছেন। কিন্তু অনুরাগীকে রাখি স্পষ্ট জবাব, আমার কাছে ঘেঁষবেন না, আমি বিবাহিত, আমি আদিলের বউ।

বলিউডের মির্চি গার্ল বরাবরই খবরে থাকতে নানারকম চমক দিয়ে থাকেন। বিগ বস ১৫-র সময় রাখি হঠাৎই জানিয়ে দেন, তিনি রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ। এই রীতেশ নাকি থাকেন কানাডাতে। রীতেশের রয়েছে স্ত্রী ও সন্তানও। তবুও নাকি রাখির সঙ্গে বিয়ে করেছেন তিনি। এমনকী, এই রীতেশকে রাখি নিয়ে এসেছিলেন বিগ বসের ঘরেও। রীতেশকে দেখে, সলমন বলেছিলেন, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন! সেই নিয়েও বিগ বসের অন্দরে হয়েছিল শোরগোল।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের