বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

হাসপাতালে ভর্তি বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:৪৯, ৩১ জানুয়ারি ২০২৩

Google News
হাসপাতালে ভর্তি বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ

বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ

শরীরে পানির ঘাটতি অতিরিক্ত মাত্রায় বেড়ে যাওয়ায় বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ।

এক সূত্র হতে জানা গেছে যে, তিনি বেশ কিছুদিন পানি ঘাটতিতে ভুগছিলেন। পানি শূন্যতা রোধে তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় এবং তিনটি স্যালাইন দেওয়া হয়। বর্তমানে তার অবস্থা কিছুটা স্থিতিশীল রয়েছে। হাসপাতালে ভর্তি হওয়া এবং তার অসুস্থতার বিষয়টি তিনি নিজেই সোশ্যাল হ্যান্ডল এর ছবি পোস্ট করার মাধ্যমে জানিয়েছেন তার ভক্তদের।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে তার হাতে ক্যানলা লাগানো ছিল।
তামিল এবং বলিউডের বিশেষ জনপ্রিয়তার শীর্ষে ছিলেন একসময় ইলিয়ানা ডি ক্রুজ। অক্ষয় কুমার, অজয় দেবগান, রণবীর কাপুর এবং সাইফ আলী খানের মতো বিখ্যাত তারকাদের সঙ্গে তিনি অভিনয় করেছেন। এরই মাধ্যমে দক্ষিনী ও বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের বেশ পাকাপোক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

ইলিয়ানা তার পোস্ট কৃত সোশ্যাল হ্যান্ডেইলে সকলের উদ্দেশ্যে জানান, তার অসুস্থতার সময় যেসব ভক্তরা বা যারা তার খোঁজ নিয়েছেন এবং স্বাস্থ্যের কথা ভেবে উদ্বেগ প্রকাশ করেছেন তাদের সকলকেই তিনি আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন। এমনকি বর্তমানে তিনি  সুস্থ রয়েছেন সেটি সকলকে জানিয়েছেন।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের