বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

দূর্দান্ত আর অদ্ভূত পোশাকে স্বমহিমায় মেট গালা ২০২১

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৯, ১৫ সেপ্টেম্বর ২০২১

Google News
দূর্দান্ত আর অদ্ভূত পোশাকে স্বমহিমায় মেট গালা ২০২১

অদ্ভুত সাজের পোশাকে মেট গালায় অংশগ্রহণকারীরা

করোনা মহামারির কারণে গত বছর হয়নি আমেরিকার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান “মেট গালা”। বছর ঘুরতেই আবার স্বমহিমায় ফ্যাশনের সব চেয়ে বড় ইভেন্ট।

মেট গালা আমেরিকার তথা বিশ্বের ফ্যাশন দুনিয়ার সবচেয়ে বড় রাত। ২০২১ এর মেট গালাতে রঙবেরঙের পোশাকের পাশাপাশি দেখা গেছে কিছু অদ্ভুত সাজের পোশাক।

নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের জন্য প্রতিবছর অনুষ্ঠিত হয়ে থাকে এই মেট গালা অনুষ্ঠান।

এবারের পোশাকের থিম হল “ইন আমেরিকা: এ লেক্সিকন অব ফ্যাশন”। এবারের সাজগুলো ম্যাট্রিক্স ফিল্ম ফ্র্যাঞ্চাইজি থেকে স্ট্যাচু অফ লিবার্টি পর্যন্ত বিভিন্ন কিছু দ্বারা অনুপ্রাণিত। এই থিম মাথায় রেখে এক একজন সেলিব্রিটি একেকভাবে সেজেছেন।

প্রতি বছরের মতো এ বছরও উপস্থিত ছিলেন রিহানা, জেনিফার লোপেজ, বিলি এইলিশ, কেনডেল জেনার সহ এক গুচ্ছ তারকা। তবে করোনার ভ্যাকসিন না নেওয়ার কারণে এবারের মেট গালায় যেতে পারেননি গায়িকা নিকি মিনাজ। এক টুইটে নিকি লেখেন, “পুরোপুরি জেনে তবেই আমি ভ্যাকসিন নেবো। মেট-এর জন্য ভ্যাকসিন নেবো না। আমি আমার ভালোবাসা জানাচ্ছি। সবাই নিরাপদ থাকুন”।

এবার মেট গালায় অন্যতম চর্চার বিষয় কিম কারদাশিয়ানের ফুল বডি স্যুট। যেখানে তাঁর মুখও দেখা যাচ্ছে না। পোশাকটির ডিজাইনার বালেনচিয়াগা।

সমাজসেবী সুধা রেড্ডি মেট গালায় পরেন ভারতীয় ডিজাইনার ফাল্গুণী আর শেন পিককের তৈরি করা পোশাক। সুধা বিখ্যাত ব্যবসায়ী মেঘা কৃষ্ণ রেড্ডির স্ত্রী। তাঁর গয়না ছিল ফারাহ খান আলির কাছ থেকে নেওয়া।

র‍্যাপার অ্যাস্যাপ রকি পুরো পোশাকের উপর জড়িয়ে নিয়েছিলেন একটি কুইল্টেড আবরন। ডিজাইন হাউস আর্ল-এর তৈরি। গেরিমস পরে এসেছিলেন আইরিস ভ্যান হার্পেনের তৈরি স্বচ্ছ পোশাক। অ্যাকসেসরি হিসেবে তাঁর সঙ্গে ছিল তলোয়ার।

জাস্টিন বিবার পরে এসেছিলেন বালেনচিয়াগার স্যুট। আর হেলি বিবার পরেছিলেন সেন্ট লরেন্ট-এর ড্রেস। নাওমি ওসাকা পরে এসেছিলেন লুই ভিতোর পোশাক। তবে তাঁর চুলের ফ্যাশন আলাদা করে নজর কাড়ে। ক্রিস্টেন স্টুয়ার্ট পরে এসেছিলেন শ্যানেলের পোশাক।

লিল নাস এক্স রেড কার্পেটে একটি নয় বরং তিনটি ভিন্ন রূপের সাজে সেজেছিলেন। প্রথমত, তিনি একটি রাজকীয় সোনার চাদর পরেছিলেন। তারপর সেটা খোলার পর দেখা যায় তিনি একটি সোনালি রঙের আর্মার পরে আছেন। একদম শেষে তাঁর ব্ল্যাক আর গোল্ডেন বডি শুট পোশাকটি দেখতে পাওয়া যায়।

তারকাদের উপস্থিতি আর তাঁদের ফ্যাশনেবল পোশাক আর সাজের ছটায় এবারের মেট গালা যে উজ্জ্বল তা আর বলের অপেক্ষা রাখে না।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের